Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Kajol

রাজনীতিকদের নিয়ে বেফাঁস মন্তব্য কাজলের, নায়িকাকে খোঁটা দিতে ছাড়লেন না ভক্তেরা

সম্প্রতি ‘ওটিটি’ প্ল্যাটফর্মে নাম লিখিয়েছেন কাজল। দ্বিতীয় সিরিজ় মুক্তির প্রাক্কালে নায়িকার মন্তব্য ঘিরে তৈরি হয়েছে বিতর্ক।

Kajol

কাজল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২৩ ১৬:২৪
Share: Save:

‘ওটিটি’ প্ল্যাটফর্মে নাম লিখিয়েছেন কাজল। তাঁর অভিনীত ‘দ্য ট্রায়াল’ নামক ‘কোর্টরুম ড্রামা’র একটি পর্ব মুক্তি পেয়েছে শুক্রবার। সিরিজ়ের প্রচারের জন্য বিভিন্ন অনুষ্ঠান এবং সাক্ষাৎকারও দেখা যাচ্ছে নায়িকার। সম্প্রতি একটি সাক্ষাৎকারে নায়িকা বলেন, “আমাদের দেশ এবং রাজ্য এমন কিছু নেতাদের দ্বারা পরিচালিত, যাঁদের প্রাথমিক শিক্ষাটুকুও নেই। কোনও পড়াশোনা জানা নেই।” এই মন্তব্য শুনেই রীতিমতো চটেছে দর্শকের একাংশ। বলিপাড়ায় বহু অভিনেতা এবং অভিনেত্রী স্কুলের গণ্ডিও পার করেননি। রয়েছে তার লম্বা তালিকা। যার মধ্যে রয়েছে কাজলেরও নাম। তাই এই মন্তব্যে আরও বেশি বিরক্ত তাঁর ভক্তেরা।

একের পর এক টুইটে ভরে গিয়েছে সেই ভিডিয়ো। এক জন লিখেছেন, “কাজল স্কুলছুট। তাঁর স্বামী অজয় দেবগনও স্কুলের গণ্ডি পার করেননি। বলিউডে রয়েছেন সবচেয়ে অশিক্ষিত অভিনেতারা। এ ছাড়াও এখানে শুধুই কিছু বোকা ছবি তৈরি হয়। ইংরেজি বলতে পারা কখনও শিক্ষার পরিচয় নয়। সুতরাং এই পরিস্থিতিতে এ ধরনের মন্তব্য কী ভাবে করতে পারেন কাজল?” উঠছে আরও নানা প্রশ্ন। যদিও দর্শকের প্রশ্নের কোনও উত্তর দেননি অভিনত্রী।

এত বছরের কেরিয়ারে মাত্র কিছু দিন হল এই মাধ্যমে হাতেখড়ি হয়েছে নায়িকার। কিছু দিন আগে মুক্তি পেয়েছে তাঁর অভিনীত আরও একটি সিরিজ ‘লাস্ট স্টোরিজ় ২’। কেরিয়ারের এই পর্যায় এসে জমিয়ে ব্যাট করছেন কাজল। আগামী ১৪ জুলাই ডিজ়নি প্লাস হটস্টারে মুক্তি পাবে ‘দ্য ট্রায়াল’। সম্প্রতি সিরিজ় নিয়ে কথা বলতে গিয়ে কাজল বলেন, ‘‘আমার এত দিনের কেরিয়ারে আমি কোনও দিন ক্যামেরার সামনে দাঁড়াতে লজ্জা পাইনি। মানসিক ভাবে সবল, দৃঢ়চেতা চরিত্রে অভিনয় করতেই আমার সুবিধা হয়। বরং দুর্বল চরিত্র ফুটিয়ে তুলতেই আমি কিছুটা অস্বস্তি বোধ করি।’’ কাজলের কথায়, ‘‘নয়নিকা মানসিক ভাবে ভীষণ শক্ত। তবে পরিস্থিতির পাকে পড়ে কিছুটা ধাক্কা খায় সে। তবে সেই অবস্থা থেকেও ঘুরে দাঁড়ানোর ক্ষমতা রাখে নয়নিকা। সেই কারণেই এই চরিত্রটা আমার এত প্রিয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE