Advertisement
০২ মে ২০২৪
Kareena Kapoor Khan

স্বামীর আগের পক্ষের বড় ছেলে, কিন্তু জন্মদিনে ইব্রাহিমকে শুভেচ্ছা জানাতে ভুললেন না করিনা

অমৃতা সিংহ এবং সইফ আলি খানের বড় ছেলে ইব্রাহিম আলি খান। ৫ মার্চ তাঁর জন্মদিনে কী করলেন সইফের বর্তমান স্ত্রী করিনা কপূর খান?

Kareena Kapoor Khan wishes her step son Ibrahim Ali Khan

সইফ-পুত্র ইব্রাহিম আলি খানকে জন্মদিনে বিশেষ শুভেচ্ছা করিনার। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৩ ১৪:৩৯
Share: Save:

‘কফি উইথ কর্ণ’-এর শো-তে এক বার করিনা কপূর খানকে কর্ণ জোহর প্রশ্ন করেন, সইফের প্রথম পক্ষের সন্তান তাঁকে কী নামে সম্বোধন করলে তিনি খুশি হবেন? সারা আলি খান এবং ইব্রাহিম আলি খান কি তবে তাঁকে ‘ছোট মা’ বলে ডাকেন? সটান ‘না’ বলে দিয়েছিলেন অভিনেত্রী। বরং তাঁদের বন্ধু হয়ে থাকার কথা বলেছিলেন। প্রকাশ্যে যেমনটা বলেছিলেন, সারা আর ইব্রাহিমের সঙ্গে তাঁর সম্পর্কও অনেকটা তেমনই। সেই প্রমাণ আবারও মিলল রবিবার।

Kareena Kapoor Khan posted birthday story

জন্মদিনে সইফ-পুত্র ইব্রাহিমকে বিশেষ শুভেচ্ছা করিনার। —ছবি-ইনস্টাগ্রাম

৫ মার্চ সইফ আলি খানের বড় ছেলে ইব্রাহিমের জন্মদিন। বহু বছর হল সইফের থেকে আলাদা থাকেন ইব্রাহিম। সইফ এবং অমৃতা সিংহের বিচ্ছেদের পর থেকে মায়ের কাছেই মানুষ তাঁরা। দ্বিতীয় বার সংসার পেতেছেন সইফ। বিয়ে করেছেন করিনা কপূরকে। অনেকের মনেই প্রশ্ন ছিল, ‘সৎমা’ করিনার সঙ্গে কেমন সম্পর্ক হবে সারা আর ইব্রাহিমের? কিন্তু করিনা যে অনেকটাই তাঁদের বন্ধু, তা বার বার বোঝা যায় তাঁদের কথায়। তাই তো ইব্রাহিমের জন্মদিনে বিশেষ বার্তা এল করিনার তরফ থেকে। ছোট ভাই তৈমুর আলি খান, জাহাঙ্গির আলি খান আর বাবা সইফের সঙ্গে দাঁড়িয়ে ইব্রাহিম।

সেই মিষ্টি ছবি নিজের ইনস্টাগ্রামে দিয়ে করিনা লেখেন, “এই মিষ্টি সুদর্শন ছেলেটিকে জন্মদিনের শুভেচ্ছা।” প্রসঙ্গত, ইব্রাহিম এবং সারা দু’জনেই করিনার খুব কাছের। পরিবারের বাকি সদস্যদের মতো খুব তাড়াতাড়ি অভিনয় জগতে পা দেবেন ইব্রাহিমও। আপাতত কর্ণ জোহরের ছবিতে সহকারী হিসাবে কাজ করছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE