Advertisement
২৫ জুন ২০২৪
Celeb Gossip

বুকের মাঝে পেঁচানো তারে কোনওক্রমে বাঁধা ব্লাউজ়! হাসিমুখেই অস্বস্তি ঢাকলেন অভিনেত্রী

অভিনয়ের পাশাপাশি ফ্যাশনেও সিদ্ধহস্ত বলিউড। মায়ানগরীর আনাচকানাচে কেতাদুরস্ত নায়িকাদের ভিড়। সম্প্রতি মুম্বইয়ের এক ফ্যাশন শোয়ে দেখা মিলল এমনই এক রূপসীর।

Bollywood actress Neha Sharma gets trolled for wearing a bold bralette on a fashion ramp

সম্প্রতি এক ফ্যাশন শোয়ের র‌্যাম্প মাতালেন নেহা শর্মা। পরনে হলুদ লেহঙ্গা ও ব্লাউজ়। সেই ব্লাউজ় নিয়েই সূত্রপাত বিতর্কের। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৩ ১৯:৩৫
Share: Save:

মায়ানগরীর ঝলমলে সন্ধ্যা। মুম্বইয়ের এক নামজাদা পোশাকশিল্পীর ফ্যাশন শোয়ের র‌্যাম্পে রঙিন পোশাকে দেখা গেল বলিউডের এক অভিনেত্রীকে। নেহা শর্মা। অভিনয় করেছেন ‘ক্রুক’, ‘ইয়াঙ্গিস্তান’, ‘তুম বিন ২’, ‘তানহাজি’-র মতো ছবিতে। তবে ইদানীং তাঁকে ছবির সেটের চেয়ে বেশি দেখা যায় জিমে। যদিও হাতেনাতে তার সুফলও পেয়েছেন অভিনেত্রী। সম্প্রতি এক ফ্যাশন শোয়ের র‌্যাম্প মাতালেন নেহা শর্মা। পরনে হলুদ লেহঙ্গা ও ব্লাউজ়। সেই ব্লাউজ় নিয়েই সূত্রপাত বিতর্কের। পোশাকশিল্পী অনিশা শেট্টির ডিজ়াইন করা ওই ব্লাউজ় দেখেই চোখ কপালে উঠেছে নেটাগরিকদের একাংশের।

বুকের খাঁজে শক্ত তারের কারিগরি। ওই তারের মাধ্যমেই বাঁধা গোটা ব্লাউজ়টি। সামনে ওড়নার আবরণ না থাকায় একেবারে উন্মুক্ত বক্ষ বিভাজিকা। এমন পোশাক পরেই র‌্যাম্পে হাঁটলেন ইমরান হাশমির সহ-অভিনেত্রী। পরে সংবাদমাধ্যমের মুখোমুখিও হলেন অভিনেত্রী নেহা শর্মা।

চোখেমুখে হাসি লেগে থাকলেও শরীরী ভাষায় অস্বস্তির ছাপ স্পষ্ট। নেটাগরিকদের চোখ এড়ায়নি তা। ওই পোশাকে নেহা শর্মার ছবি ও ভিডিয়ো সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়তেই সমালোচনা ও নিন্দার ঝড়। ‘‘এত অস্বস্তি হলে এমন পোশাক পরার দরকার কী?’’ প্রশ্ন নেটাগরিকদের একাংশের। অনেকের আবার এও বলেছেন, ‘‘পোশাক এত অস্বস্তিকর হলে দেখতে মোটেই ভাল লাগে না।’’ যদিও তাঁদের সমালোচনায় বিশেষ পাত্তা দেননি নেহা শর্মা। হাসিমুখেই র‌্যাম্প থেকে ব্যাকস্টেজে চলাফেরা করেছেন অভিনেত্রী।

বোন আয়েশা শর্মার সঙ্গে মাঝেমধ্যেই জিমের পোশাকে দেখা যায় নেহা শর্মাকে। ক্যামেরার সামনে দাঁড়িয়ে ছবি তুলতেও পিছপা হন না দুই বোন। সম্প্রতি একটি বিলাসবহুল গাড়িও কিনেছেন নেহা ও আয়েশা। সমাজমাধ্যমের পাতায় সেই ভিডিয়ো পোস্ট করেছিলেন নেহা। এর পর নওয়াজ়উদ্দিন সিদ্দিকির সঙ্গে ‘যোগীরা সারা রা রা’ ছবিতে দেখা যেতে চলেছে নেহা শর্মাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE