Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Sanya Malhotra on International Dance Day

উন্মুক্ত পিঠে কালো তারের কাটাকুটি! স্রেফ অন্তর্বাসে ‘মাইয়া মাইয়া’র সঙ্গে ঝড় তুললেন সান্যা

অভিনেত্রীর পাশাপাশি দক্ষ নৃত্যশিল্পীও তিনি। সমাজমাধ্যমে মাঝেমধ্যেই দেখা যায় তাঁর সেই প্রতিভার ঝলক। আন্তর্জাতিক নৃত্য দিবসেও অনুরাগীদের নিরাশ করলেন না সান্যা মলহোত্র।

Bollywood actress Sanya Malhotra sets the screen on fire as she dances with Mayya Mayya song

দক্ষ অভিনেত্রী হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করলেও বিনোদনের জগতে সান্যার আত্মপ্রকাশ নাচের মাধ্যমে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৩ ১৭:৫০
Share: Save:

বলিউডে তাঁর অভিনয়ে অভিষেক ‘মিস্টার পারফেকশনিস্ট’-এর হাত ধরে। ‘দঙ্গল’ ছবিতে এক কুস্তিগিরের ভূমিকায় অভিনয় করেছিলেন সান্যা মলহোত্র। চরিত্রের স্বার্থে ছোট ছোট করে চুল কাটিয়ে পর্দায় এসেছিলেন অভিনেত্রী। নিজের পরিশ্রমের ফলও পেয়েছিলেন হাতেনাতে। ‘দঙ্গল’ ছবিতে প্রশংসিত হয়েছিল তাঁর কাজ। পথচলা শুরু সেখান থেকেই। তার পর থেকে একাধিক জনপ্রিয় ছবিতে কাজ করেছেন সান্যা। ‘বাধাই হো’-র মতো বাণিজ্যিক ঘরানার ছবিতে যেমন নজর কেড়েছেন আয়ুষ্মান খুরানার মতো অভিনেতার পাশে অভিনয় করে, তেমনই ‘পাগলেইট’, ‘ফোটোগ্রাফ’-এর মতো ছবিতে তাঁর কাজের ঢালাও প্রশংসা করেছেন সিনে সমালোচকরা। দক্ষ অভিনেত্রী হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করলেও বিনোদনের জগতে সান্যার আত্মপ্রকাশ নাচের মাধ্যমে। ছোটবেলা থেকে নাচ করতে ভালবাসেন।

প্রাথমিক ভাবে নাচেই নিজের কেরিয়ার তৈরি করার ইচ্ছা ছিল সান্যার। তবে নাচের এক প্রথম সারির রিয়্যালিটি শো থেকে বাদ পড়েছিলেন তিনি। তার পর থেকে অভিনয়ে মন দিয়েছেন সান্যা। তবে এখনও নাচের প্রতি তাঁর ভালবাসা থেকেই গিয়েছে। এখনও সুযোগ পেলেই গানের তালে পা মেলাতে থাকেন সান্যা। আন্তর্জাতিক নৃত্য দিবসের শুভেচ্ছা জানিয়ে সমাজমাধ্যমের পাতায় একটি নাচের ভিডিয়ো পোস্ট করলেন ‘মীনাক্ষি সুন্দরেশ্বর’ খ্যাত অভিনেত্রী।

পরনে কালো অন্তর্বাস। উন্মুক্ত পিঠে কালো তারের কাটাকুটি খেলা। কোমর থেকে নিতম্ব পর্যন্ত ঢাকা কালো একটি শর্টসে। কোঁকড়ানো চুল ঢেকেছে মুখ। এ হেন লাস্যময়ী রূপে ‘গুরু’-র জনপ্রিয় ‘মাইয়া মাইয়া’ গানে নাচ ধরলেন সান্যা। ‘গুরু’ ছবিতে এই গানে অনবদ্য ‘বেলি ডান্স’ করে শিরোনামে এসেছিলেন মল্লিকা শেরাওত। তাঁকে প্রায় সেয়ানে সেয়ানে টেক্কা দিলেন সান্যা মলহোত্র। তাঁর কোমরের মোচড় থেকে চোখ সরানো দায়। সান্যার নাচে মুগ্ধ নেটাগরিকরা।

এমনিতেই নাচে পারদর্শিতার জন্য অনুরাগীদের কাছে নিজের একটা আলাদা পরিচিতি গড়ে তুলেছেন সান্যা। আন্তর্জাতিক নৃত্য দিবসে সান্যার এই ভিডিয়ো ফের ঝড় তুলল সমাজমাধ্যমের পাতায়। অনুরাগীদের অনেকের মতে, অভিনেত্রী না হয়ে নৃত্যশিল্পী হলেও তাঁর নামযশে কোনও ভাটা পড়ত না। নিজের আগামী ছবিতে শাহরুখ খানের সঙ্গে কাজ করছেন সান্যা। দক্ষিণী পরিচালক অ্যাটলির ‘জওয়ান’ ছবিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sanya Malhotra Bollywood Actress Dance
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE