Advertisement
০৭ মে ২০২৪
Bollywood Gossip

গালিচায় লালেশ্বরী দুই নারী! শেষমেশ শৌচালয়ে গিয়ে কী নিয়ে ঝগড়া জুড়লেন সারা ও রাখি?

সম্প্রতি এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানের লাল গালিচায় দেখা হয়েছিল বলিউড অভিনেত্রী সারা আলি খান ও টেলিতারকা রাখি সবন্তের। রাখির সঙ্গে দেখা হতেই গালিচা ছেড়ে ছুট দেন সারা!

Bollywood actress Sara Ali Khan promotes her film Zara Hatke Zara Bachke with Rakhi Sawant in the bathroom.

লাল গালিচায় নয়, শৌচাগারেই একে অপরের সঙ্গে ঝগড়া মেটালেন সারা ও রাখি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৯ মে ২০২৩ ২১:৪৩
Share: Save:

বলিউডের এই প্রজন্মের উঠতি তারকাদের মধ্যে অন্যতম অভিনেত্রী সারা আলি খান। নিজের ব্যক্তিত্ব থেকে শুরু করে ছবি নির্বাচন, সব ক্ষেত্রেই স্বতন্ত্রতার ছাপ রাখেন সইফ-কন্যা। তবে সম্প্রতি এক অনুষ্ঠানে নিজের পোশাক নিয়ে ফাঁপরে পড়ে গিয়েছেন সারা। জনপ্রিয় টেলিতারকা রাখি সবন্ত ও তাঁর পোশাক যে একই রঙের! লাল গালিচায় রাখিকে দেখতে পেয়েই হকচকিয়ে যান সারা। সেখান থেকে তখন প্রায় পালিয়ে যাওয়ার জোগাড় তাঁর। তবে তা আর হয়নি। শেষ পর্যন্ত ওই অনুষ্ঠান চলাকালীনই শৌচাগারে দেখা সারা ও রাখির। সেখানেই মনের সাধ মিটিয়ে ঝগড়া করলেন সারা ও রাখি। সমাজমাধ্যমের পাতায় ভাইরাল সারার পোস্ট করা সেই ভিডিয়ো।

ওই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে একটি লাল রঙের পোশাক পরে গিয়েছিলেন সারা। অন্য দিকে রাখির পরনেও ছিল লাল রঙের একটি পোশাক। শৌচাগার থেকে বেরনোর সময় রাখির সঙ্গে ধাক্কা লাগে সারার। ব্যস, তার পরেই শুরু তর্কাতর্কি! রাখির বক্তব্য, লাল পোশাকে তাঁকেই বেশি ভাল লাগছে। তাঁকে নাকি ‘লাল লঙ্কা’র মতো দেখাচ্ছে, দাবি করেন টেলিতারকা। অন্য দিকে সারাও নাছোড়বান্দা। তিনি বলেন, ‘‘আমাকে লাল চেরির মতো দেখাচ্ছে।’’ রাখি উত্তর দেন, ‘‘আমায় তো কেকের মতো দেখতে! আর তুমি চেরির মতো!’’ সারা বলে ওঠেন, ‘‘তোমার তো পাপ হবে!’’ তাতে অবশ্য দমেননি রাখি। তাঁর কথায়, ‘‘পাপ হলে হোক, তাতেও আমি তোমার গানেই নাচ করব!’’ যেমন কথা, তেমন কাজ। এর পরেই সারার আসন্ন ছবি ‘জ়রা হটকে জ়রা বচকে’-এর গানে শৌচাগারেই নাচ করা শুরু করেন সারা ও রাখি। শেষে আবার সারাকে উল্টে পড়ে যাওয়ার হাত থেকেও বাঁচান রাখিই।

ঝগড়া-ঝামেলার মাঝেও কৌশল করে নিজের ছবির প্রচার ঠিক সেরে নিয়েছেন সারা। সমাজমাধ্যমের পাতায় তাঁর ও রাখির নাচের ভিডিয়ো সবার সঙ্গে ভাগ করে নেন বলিউড অভিনেত্রী। সারার এই অভিনব প্রচারের প্রশংসা করেছেন অনুরাগীরাও। আগামী ২ জুন মুক্তি পেতে চলেছে লক্ষ্মণ উটেকর পরিচালিত সারা আলি খান ও ভিকি কৌশল অভিনীত ছবি ‘জ়রা হটকে জ়রা বচকে’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE