Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Sonakshi Sinha

পশ্চিম থেকে দাক্ষিণাত্যে পাড়ি দিচ্ছেন সোনাক্ষী! হঠাৎ কেন এমন সিদ্ধান্ত?

পর পর ছবি ব্যর্থ। তার মধ্যেই ওটিটির কাজ শুরু করেছেন। আরও এক ধাপ পেরিয়ে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে সোনাক্ষী সিনহা।

হঠাৎ কেন দক্ষিণী ছবি করতে রাজি হলেন সোনাক্ষী?

হঠাৎ কেন দক্ষিণী ছবি করতে রাজি হলেন সোনাক্ষী? ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২২ ১৭:১৭
Share: Save:

হায়দরাবাদের হাওয়ায় একটি নতুন খবর ভেসে বেড়াচ্ছে। পশ্চিমের সাম্রাজ্য থেকে এবারে নাকি দাক্ষিণাত্যে নিজের ভাগ্যান্বেষণে পা বাড়াচ্ছেন সোনাক্ষী সিনহা। শোনা যাচ্ছে, তিনি একটি তেলুগু ছবিতে কাজ করতে চলেছেন। ছবিতে সোনাক্ষীর বিপরীতে থাকছেন তেলুগু ছবির বর্ষীয়ান অভিনেতা নন্দামুরী বালকৃষ্ণ। এই মুহূর্তে পরিচালক সঞ্জয় লীলা ভন্সালী পরিচালিত ‘হিরামান্ডি’ ওয়েব সিরিজ়ের শুটিংয়ে ব্যস্ত সোনাক্ষী। এই সিরিজের শুটিং শেষ হলে নাকি দক্ষিণী ছবিটির প্রস্তুতি নিতে শুরু করবেন শত্রুঘ্ন সিনহার কন্যা। সব ঠিক থাকলে আগামী ডিসেম্বর মাসেই এই ছবির শুটিং শুরু হওয়ার কথা।

চল্লিশ বছরের কেরিয়ারে একশোর বেশি ছবিতে অভিনয় করেছেন বালকৃষ্ণ। সূত্রের খবর, কিংবদন্তি অভিনেতার বিপরীতে কাজ করার সুযোগ পেয়েছেন বলেই নাকি সোনাক্ষী ছবিটি করতে রাজি হয়েছেন। কিন্তু বলিউড ছেড়ে হঠাৎ কেন দক্ষিণী ছবি করতে রাজি হলেন সোনাক্ষী? ইন্ডাস্ট্রি-সূত্র বলছে, বিগত কয়েক বছরে সেই অর্থে অভিনেত্রীর ঝুলিতে কোনও বড় হিট নেই। ‘ঘুমকেতু’ ও ‘ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’ সফল হয়নি। এমনকি সোনাক্ষীর শেষ ছবি ‘ডাবল এক্সএল’ নিয়েও অনুরাগীরা হতাশ। এমতাবস্থায় সোনাক্ষী নতুন কিছু করতে চাইছেন বলেই ঘনিষ্ট মহলের দাবি। সাফল্য অধরা থাকলে বলিউডের থেকে ‘নিষ্ঠুর’ কিছু হয় না। খুব বেশি দিন টিকে থাকাও মুশকিল সেখানে। সোনাক্ষী কি সময় থাকতেই তার আঁচ পেয়েছন? তাই কি ঘরের মাঠ ছেড়ে ‘অ্যাওয়ে ম্যাচে’র প্রস্তুতি? উত্তর জানা নেই আপাতত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sonakshi Sinha Actress Bollywood South Cinema
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE