Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

বিনোদন

‘ভূত’ দেখেছিলেন এই বলি সেলেবরা!

নিজস্ব প্রতিবেদন
০১ এপ্রিল ২০১৮ ১৮:১১
আপনি কখনও ভূত দেখেছেন? ভূত বিশ্বাস করুন বা না করুন, ঠাকুমা-দিদিমার মুখে ভূত দেখার গল্প প্রায় প্রত্যেকেই শুনেছেন। এ বার গ্যালারির পাতায় বলিউড সেলিব্রিটিদের অশরীরী অভিজ্ঞতার কথা জেনে নিন।

মিড ডে’কে একটি সাক্ষাত্কারে বরুণ ধবন জানিয়েছিলেন তাঁর সুপারন্যাচেরাল অভিজ্ঞতার কথা। বিদেশে তখন ‘এবিসিডি টু’-এর শুটিং চলছিল। বরুণ হোটেলের যে রুমে থাকতেন, সেখানে এক বিদেশি অভিনেতা-গায়কের আত্মার থাকে বলে রটনা ছিল। একদিন খুব ক্লান্ত হয়ে রুমে ফেরার পর, বরুণ নাকি দরজায় আঘাত ও খুব অদ্ভুত কিছু শব্দ শুনতে পেয়েছিলেন।
Advertisement
‘আত্মা- ফিল ইট অ্যারাউন্ট ইউ’ ছবির শুটিং চলাকালীন নওয়াজউদ্দিনের অদ্ভুত অভিজ্ঞতা হয়েছিল। দেওয়ালে টাঙানো এক ব্যক্তির ছবি বার বার পড়ে গিয়ে, শেষে ভেঙে গিয়েছিল। যদিও কোনও হাওয়া সেখানে চলছিল না, এমনকী ছবিটিতে কারও হাতও লাগেনি বলে জানিয়েছিলেন অভিনেতা।

‘আত্মা- ফিল ইট অ্যারাউন্ট ইউ’ ছবির ফ্লোরে শুটিং করছিলেন বিপাশা বসুও। সেখানে নাকি মাঝে মাঝেই এক মহিলার গানের আওয়াজ শুনতে পেতেন নায়িকা ও অন্য সদস্যরা। বিপাশা জানিয়েছিলেন, পরে দেখা যায়, শুটিংয়ের সেই মুহূর্তের ক্লিপে কোনও শব্দ রেকর্ডিং হয়নি।
Advertisement
মহারাষ্ট্রের মাথেরনে বেড়াতে গিয়ে হোটেলে বন্ধুদের সঙ্গে ছিলেন ইমরান হাশমি। আড্ড চলছিল তখন। হঠাত্ করেই খুব জোরে এক মহিলার চিত্কার শুনতে পেয়েছিলেন তাঁরা। কিন্তু বহু খোঁজাখুঁজি করেও কাউকেই দেখতে পাননি ইমরানরা। পরদিনই নাকি হোটেল বদল করেছিলেন তাঁরা।

অশরীরীর উপস্থিতি অনুভব করেছিলেন সোহা আলি খানও। ‘গ্যাংস অব ঘোস্ট’-এর শুটিং চলাকালীন সোহা ও তাঁর সহ অভিনেত্রী মাহি গিল একটি ফাঁকা ঘরের ভিতরে আওয়াজ শুনতে পেয়েছিলেন। দ্রুত জায়গা বদল করে, বাকি শুটিং করেছিলেন সোহারা।

‘বাজিরাও মস্তানি’র পর রণবীর সিংহ একটি সাক্ষাত্কারে জানিয়েছিলেন, শুটিং চলাকালীন এক জনের অস্তিত্ব অনুভব করতে পেরেছিলেন তিনি। একটি কালো দেওয়ালের পিছনে একটি ছায়া দেখেছিলেন নায়ক। সেই ছায়ার অবয়ব নাকি হুবহু পেশোয়া বাজিরাওয়ের মতো ছিল।