Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Boney Kapoor

Boney Kapoor: শ্রীদেবী নয়, বনির প্রথম প্রেম এই বলি-নায়িকা

সম্প্রতি বর্ষীয়ান অভিনেত্রীর সঙ্গে একটি ছবি দিয়েছেন বনি। মাত্র দু’টি শব্দ দিয়ে বুঝিয়ে দিয়েছেন মুগ্ধতা। লিখেছেন, ‘আমার প্রথম প্রেম’।

বনির সঙ্গে শ্রীদেবী।

বনির সঙ্গে শ্রীদেবী।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২১ ১৬:৩৭
Share: Save:

পর্দায় তাঁকে দেখেই প্রেমে পড়েছিলেন। সেই মুগ্ধতার রেশ থেকে গিয়েছে এখনও। প্রযোজক বনি কপূরের হৃদয়ে এখনও সেই বলি-নায়িকার রাজত্ব। কিন্তু সেই নায়িকা কিন্তু বনির স্ত্রী শ্রীদেবী নন। তিনি শর্মিলা ঠাকুর।

সম্প্রতি বর্ষীয়ান অভিনেত্রীর সঙ্গে একটি ছবি দিয়েছেন বনি। মাত্র দু’টি শব্দ দিয়ে বুঝিয়ে দিয়েছেন মুগ্ধতা। লিখেছেন, ‘আমার প্রথম প্রেম’। ছবিতে দেখা যাচ্ছে, বনির পাশে দাঁড়িয়ে শর্মিলা। বনির হাত অভিনেত্রীর কাঁধে। দু’জনের মুখেই উজ্জ্বল হাসি। বলিউডের দুই তারকাকে এক ফ্রেমে দেখে আপ্লুত তাঁদের অনুরাগীরাও।

তিন দশকেরও বেশি সময় ধরে বলিউডে প্রথম সারিতে নিজের জায়গা ধরে রেখেছিলেন বনির স্ত্রী শ্রীদেবী। কিন্তু স্ত্রীকে নয়, শর্মিলাকেই জীবনের ‘প্রথম ভাললাগা’-র শিরোপা দেন প্রযোজক।

প্রয়াত স্ত্রীর সঙ্গে মাঝেমধ্যেই ছবি পোস্ট করেন বনি। পুরনো দিনের স্মৃতি ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে। দিন কয়েক আগে এ রকমই একটি ছবি দিয়েছিলেন তিনি। শ্রীদেবীর উদ্দেশে লিখেছিলেন, ‘আমার হৃদয়’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Boney Kapoor Sridevi Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE