Advertisement
০৮ ডিসেম্বর ২০২২
Entertainment News

শ্রীদেবীর সঙ্গে অভিনয়ের অফার পেয়েছিলেন বনি কপূর!

‘লমহে’তে শ্রীদেবী ও অনিল কপূরের অনস্ক্রিন রোম্যান্স পছন্দ করেছিলেন দর্শকরা। কিন্তু সে ছবিতে নাকি অভিনয় করার কথা ছিল শ্রীদেবীর রিয়েল লাইফ পার্টনার বনি কপূরেরও। তাঁকে নাকি অফার করেছিলেন স্বয়ং যশ চোপড়া!

মুম্বইয়ের একটি অনুষ্ঠানে শ্রীদেবী ও বনি কপূর। ছবি: এএফপি।

মুম্বইয়ের একটি অনুষ্ঠানে শ্রীদেবী ও বনি কপূর। ছবি: এএফপি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৩ জুলাই ২০১৭ ১৪:১৩
Share: Save:

সদ্য মুক্তি পেয়েছে ‘মম’। বক্স অফিসে স্বমহিমায় ফিরে এসেছেন শ্রীদেবী। তবে নব্বুইয়ের দশকই হয়তো তাঁর কেরিয়ারের সেরা সময় ছিল। একের পর এক হিট ছবি উপহার দিয়েছিলেন ইন্ডাস্ট্রিকে। ১৯৯১-এ মুক্তিপ্রাপ্ত ছবি ‘লমহে’ নিয়ে সে সময় একটি মজার ঘটনা ঘটেছিল। এত দিন পর প্রকাশ্যে এল সেই তথ্য।

Advertisement

জানেন, সেই অদ্ভুত বিষয়টি কী?

আরও পড়ুন, শ্রীদেবীকে নিয়ে মুখ খোলায় ক্ষমা চাইলেন এস এস রাজামৌলি

‘লমহে’তে শ্রীদেবী ও অনিল কপূরের অনস্ক্রিন রোম্যান্স পছন্দ করেছিলেন দর্শকরা। কিন্তু সে ছবিতে নাকি অভিনয় করার কথা ছিল শ্রীদেবীর রিয়েল লাইফ পার্টনার বনি কপূরেরও। তাঁকে নাকি অফার করেছিলেন স্বয়ং যশ চোপড়া! তবে অনিল কপূরের চরিত্রের জন্য বনির কথা ভাবেননি যশ। বরং মডেল দীপক মলহোত্র শ্রীদেবীর প্রেমিকের যে চরিত্রটি করেন, তার জন্য তাঁর পছন্দ ছিল বনিকে।

Advertisement

‘লমহে’ ছবির একটি দৃশ্যে শ্রীদেবী ও অনিল কপূর। ছবি: সংগৃহীত।

‘ডিএনএ’কে ইন্ডাস্ট্রির এক সূত্র জানিয়েছেন, বনিকে অভিনয়ে নিয়ে আসার ভাবনা ছিল যশের। বনিকে অফারও করেছিলেন। কিন্তু কোনও কারণে তখন বনি অভিনয়ে আসতে রাজি হননি। পরে ওই চরিত্রে দীপক মলহোত্রকে কাস্ট করেন তিনি। সে সময় ছবিটি দুর্দান্ত সাফল্য পায় বক্স অফিসে। এমনকী, ভারতীয় সিনেমার ১০০ বছরের ইতিহাসে সেরা ১০টি রোম্যান্টিক ছবির মধ্যেও অনেকে ‘লমহে’কে রাখার পক্ষপাতী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.