Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Bonny Sengupta

Bony Sengupta: কখনও শুভশ্রী, কখনও কৌশানি, একই অঙ্গে নায়ক-খলনায়ক বনি সেনগুপ্ত!

বনি জানিয়েছেন, বরাবর নায়ক চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। সময়ের সঙ্গে নিজেকে বদলাচ্ছেন। নায়কের পাশাপাশি তাই এ বার খলনায়কও!

বনি সেনগুপ্ত।

বনি সেনগুপ্ত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ মার্চ ২০২২ ১৫:২২
Share: Save:

২০২২-এর দোলযাত্রায় বনি সেনগুপ্ত গাইছেন, ‘নায়ক নেহি, খলনায়ক হুঁ ম্যায়!’

রঙের উৎসবের দিনে দু-দুটো খবর সামনে এনেছেন। এক, এ দিন প্রকাশ্যে এসেছে বনি অভিনীত সপ্তাশ্ব বসুর ছবি ‘ডা.বক্সী’র ছোট্ট ঝলক। দুই, মুক্তি পেয়েছে তাঁর আর এক নতুন ছবি ‘মরীচিকা’র পোস্টার। দুই ছবিতে দু’রকম স্বাদের চরিত্রে হাজির অভিনেতা।

‘ডা.বক্সী’র নতুন এই ঝলকে বনির লুক প্রকাশ্যে। এই ছবিতে তিনি ‘আদিত্য’। ঝলক অনুযায়ী, তাঁর হাতে বন্দুক। যখন তখন তা চালাতে এতটুকু হাত কাঁপে না তাঁর। নিজেই সংলাপে বলেছেন, ‘প্রথম প্রথম একটু ভয় লাগত। এখন তো লোকে ভয় পায়!’ রহস্য-রোমাঞ্চ ছবিতে তাঁর সঙ্গে আছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও। এসএমভি স্টুডিয়ো প্রযোজিত ছবিতে বনি কি ভাড়াটে খুনি? প্রশ্ন রেখেছিল আনন্দবাজার অনলাইন। বনি নিজের চরিত্র সম্পর্কে সবিস্তার জানাননি। তবে এই প্রথম তাঁকে দেখা যাবে খলনায়ক চরিত্রে, সে কথা বলেছেন। অভিনেতার কথায়, ‘‘মানুষের মধ্যে ভাল-মন্দ দুটো দিকই আছে। আদিত্য সে রকমই এক জন। যার মধ্যে খারাপের ভাগ বেশি।’’। বনি জানিয়েছেন, বরাবর নায়ক চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। সময়ের সঙ্গে এ বার নিজেকে বদলাচ্ছেন। নায়কের পাশাপাশি এখন খলনায়কও তিনিই! ‘আদিত্য’ তাই তাঁর ছবির ঝুলিতে আলাদা জায়গা পাবে। ‘ডা. বক্সী’র এখনও কিছু আউটডোর শ্যুট বাকি। পুজোয় ছবিটি মুক্তি পাওয়ার কথা।

দোলযাত্রার পাশাপাশি শুক্রবার, ১৮ মার্চ ছিল প্রযোজকের জন্মদিন। সেই উপলক্ষে, বনির আদিত্য লুকের পাশাপাশি তিনি প্রকাশ্যে এনেছেন আগামী ছবি ‘মরীচিকা’র প্রথম পোস্টার। এই ছবিতে মুখ্য চরিত্রে বনি। সঙ্গে থাকবেন কৌশানী মুখোপাধ্যায়। রিনো দত্তের ‘সুপারম্যান’-এর পরে এই ছবিতে ফের বনি-কৌশানী জুটি। পরিচালনায় সুমিত সাহিল। সুমিত এত দিন মুম্বইয়ে পরিচালনার কাজ করেছেন। বনির কথায়, ‘‘এটিও সাইকো থ্রিলার। কৌশানী ছাড়াও আরও এক নায়িকা থাকবেন। এখনও তাঁর নাম ঠিক হয়নি। ঠিক হয়নি বাকি অভিনেতাদের নামও।’’ এপ্রিলের শেষে ছবির শ্যুট শুরু হওয়ার কথা। কলকাতায় স্টুডিয়োর সেটে ছবির বেশির ভাগ অংশের শ্যুট হবে বলে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE