Advertisement
১৯ জুন ২০২৪
Varun-Alia

বরুণ-আলিয়ার জুটি ভাঙছে! ‘দুলহনিয়া ৩’ ছবিতে দেখা যাবে নতুন নায়িকা?

‘বদ্রীনাথ কি দুলহনিয়া’ ছবিতে বরুণ এবং আলিয়াকে একসঙ্গে দেখেছিলেন দর্শক। কিন্তু এই ফ্র্যাঞ্চাজ়ির নতুন গল্পে দেখা যাবে না জুটিকে।

Breaking away from the familiar Varun-Alia duo Karan Johar to replace Alia Bhatt in Dulhania 3

আলিয়া ভট্ট এবং বরুণ ধওয়ান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৪ ২১:০৩
Share: Save:

২০১৭ সালে মুক্তি পেয়েছিল শশাঙ্ক খৈতান পরিচালিত, কর্ণ জোহর প্রযোজিত ছবি ‘বদ্রীনাথ কি দুলহনিয়া’। মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন বরুণ ধওয়ান এবং আলিয়া ভট্ট। সাত বছর পর এই ফ্র্যাঞ্চাইজ়ির পরের ছবির জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছেন বরুণ। এমনিতেও নায়ককে রোম্যান্টিক কমেডি চরিত্রে দেখতে দর্শক পছন্দ করেন। কিন্তু এই নতুন ছবিতেও কি আলিয়াকে দেখা যাবে বরুণের বিপরীতে? তা নিশ্চিত নয়। বলিপাড়ার অন্দরে গুঞ্জন, এই ছবিতে নাকি নতুন ‘দুলহনিয়া’-কে দেখবেন দর্শক। অনেক দিন ধরেই এই ছবি নিয়ে আলোচনা চলছে। শোনা যাচ্ছে, ২০২৪ সালের শেষ দিকেই শুরু হবে ‘দুলহনিয়া ৩’-এর শুটিং। আবারও শশাঙ্ক-কর্ণ জুটির সঙ্গে কাজ করবেন বরুণ।

যদিও ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবি থেকেই বরুণ-আলিয়া জুটির অনুরাগীর সংখ্যা বিপুল। অনুরাগীরা সমাজমাধ্যমের পাতায় মাঝে মাঝেই তাঁদের একসঙ্গে দেখার ইচ্ছা প্রকাশ করেন। সেই ইচ্ছা এ বারে পূরণ হচ্ছে না ভক্তদের। শোনা যাচ্ছে, এই ছবির জন্য প্রযোজক কর্ণের পছন্দ নয় আলিয়াকে। তাই বরুণের বিপরীতে দেখা যাবে নতুন নায়িকাকে। অর্থাৎ দর্শক পেতে চলেছে নতুন জুটি। বাবা ডেভিড ধওয়ানের ছবির শুটিং শেষ করেই ‘দুলহনিয়া ৩’-এর শুটিং শুরু করবেন বরুণ। এই ছবির কেন্দ্রবিন্দুতেও রয়েছে রোম্যান্স এবং কমেডির মিশেল। এই ছবি ছাড়াও বরুণের ঝুলিতে রয়েছে একগুচ্ছ ছবি। শ্রীরাম রাঘবন পরিচালিত ‘এক্‌কিস’ ছবিতে দেখা যাবে। এ ছাড়াও আগামী দিনে ক্যাটরিনা কইফের সঙ্গে জুটিতে দেখা যাবে নায়ককে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE