Advertisement
০৫ ডিসেম্বর ২০২২
Entertainment News

বিয়েতে কেমন হবে দীপিকার লুক?

গত শনিবার পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয়দের নিয়ে ইতালি গিয়েছেন এই জুটি। সঙ্গে গিয়েছেন ব্যক্তিগত মেকআপ আর্টিস্ট, স্টাইলিস্টরা। তাঁদের হাতেই বিমানবন্দরে সব্যসাচী কালেকশনের ব্যাগ দেখা গিয়েছে।

দীপিকা পাড়ুকোন। ছবি: দীপিকার ইনস্টাগ্রাম পেজ থেকে গৃহীত।

দীপিকা পাড়ুকোন। ছবি: দীপিকার ইনস্টাগ্রাম পেজ থেকে গৃহীত।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০১৮ ১৭:৫৯
Share: Save:

শাড়ি, লেহেঙ্গা, সালোয়ার, আনারকলিতে তো দীপিকা পাড়ুকোনকে বহুবার দেখেছেন। ওয়েস্টার্ন আউটফিটেও স্বচ্ছন্দ নায়িকা। কিন্তু বিয়ের দিন, তাঁর পোশাক কী হবে, তা নিয়ে তুমুল জল্পনা চলছে সিনে মহলে।

Advertisement

গত শনিবার পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয়দের নিয়ে ইতালি গিয়েছেন এই জুটি। সঙ্গে গিয়েছেন ব্যক্তিগত মেকআপ আর্টিস্ট, স্টাইলিস্টরা। তাঁদের হাতেই বিমানবন্দরে সব্যসাচী কালেকশনের ব্যাগ দেখা গিয়েছে। অর্থাত্ সব্যসাচীর ডিজাইন করা পোশাক বেছে নিয়েছেন দীপিকা।

বলি সূত্রের খবর, সুতোর কাজের ব্লাউজ সঙ্গে হালকা কাজের ব্রাইডাল শাড়ি বেছে নিতে পারেন দীপিকা। সঙ্গে মানানসই দক্ষিণী ডিজাইনের গয়না। আবার কোনও মহলের মতে, সব্যসাচীর সিগনেচার ডিজাইনের লাল লেহেঙ্গাতেও বিয়ের দিন সাজতে পারেন তিনি। রণবীরের পরনে থাকতে পারে কাঞ্জিভরম শেরওয়ানি।

আরও পড়ুন, দীপিকা-রণবীরের বিয়ে, কেঁদে ফেললেন কে?

Advertisement

আগামী ১৪ এবং ১৫ নভেম্বর ধরে ইতালিতে চলবে বিয়ের অনুষ্ঠান। কন্নড় এবং উত্তর ভারতীয় রীতি মেনে বিয়ে হবে তাঁদের। দেশে ফিরে আগামী ২৮ নভেম্বর মুম্বইতে রিসেপশন হবে এই জুটির।

এক ঝলকে দেখুন, এই মেগা বিয়ের কিছু তথ্য

ভিডিয়ো: শৌভিক দেবনাথ।

সেলেব্রিটি ইন্টারভিউ, সেলেব্রিটিদের লাভস্টোরি, তারকাদের বিয়ে, তারকাদের জন্মদিন থেকে স্টার কিডসদের খবর - সমস্তসেলেব্রিটি গসিপপড়তে চোখ রাখুন আমাদেরবিনোদনবিভাগে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.