Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Shakib Khan- Shobnom Bubly

ফের জোড়া লাগছে শাকিব-বুবলীর সম্পর্ক! ‘দরদ’ নিয়ে কী বললেন অভিনেত্রী?

বুবলীর সঙ্গে সম্পর্ককে অবৈধ বলে ঘোষণা করেছিলেন শাকিব। চলেছে দোষারোপের পালা। এ বার ফের বুবলীর কণ্ঠে শাকিবের নাম।

Bubbly praises Shakib khan at an event, are they coming back together dgtl

শাকিব খান এবং শবনম বুবলি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:৫৮
Share: Save:

২০১৮ সালের ২০ জুলাই শাকিব খানকে বিয়ে করেন বুবলী এমনটাই দাবি অভিনেত্রীর। দু’বছর পরে অর্থাৎ ২০২০ সালের মার্চে জন্ম হয় ছেলে শেহজাদ খান বীরের। যদিও দু’বছর সে কথা লুকিয়ে রেখেছিলেন শাকিব-বুবলী। ২০২২ সালে প্রকাশ্যে আনেন ছেলের কথা। তার কয়েক মাস পরই হঠাৎ বুবলীর সঙ্গে তাঁর সম্পর্ককে অবৈধ বলে ঘোষণা করেন শাকিব। অভিনেত্রীর সম্পত্তি সংক্রান্ত কিছু প্রশ্ন তোলেন অভিনেতা। সেই সব অভিযোগের বিরুদ্ধে পাল্টা জবাব দেন বুবলী। সেই ঘটনা নিয়ে কম জলঘোলা হয়নি। কয়েক দিন আগে পর্যন্তও সেই নিয়ে চলছিল দোষারোপ, পাল্টা দোষারোপ। তার পর বুবলীর সঙ্গে পরকীয়ার নাম জড়ায় তাপসের, যদিও সে বিতর্ক ধামাচাপা পড়ে গিয়েছে। এ বার ফের কি শাকিবের সঙ্গে জোড়া লাগছে বুবলীর সম্পর্ক?

খুব শীঘ্রই টলিউডে অভিষেক ঘটবে বুবলীর। ছবির নাম ‘ফ্ল্যাশব্যাক’। অন্য দিকে, সদ্য মুক্তি পেয়েছে শাকিবের ‘দরদ’ ছবির প্রথম পোস্টার। যদিও এই মুহূর্তে রাজকুমার ছবির শুটিংয়ে আমেরিকায় রয়েছেন অভিনেতা। কলকাতায় প্রথম ছবির আগে শাকিবের তরফে কোনও টিপস্‌ পেয়েছেন কি না! সেই প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘‘আমার সিনেমার যাত্রাটাই শুরু হয়েছে শাকিব খানের হাত ধরে। তার মাধ্যমেই আমার ইন্ডাস্ট্রিতে পথচলা শুরু। অনেক কিছুই আমাকে দেখিয়েছে, শিখিয়েছে। টানা পাঁচ বছর তাঁর সঙ্গেই কাজ করেছি। আর এখন তো পরিবারের অংশ, সেই হিসাবে ভালবাসা-শুভ কামনা থাকে সব সময়।’’ এমনিতেই শাকিব-বুবলী-অপু বিশ্বাসের সম্পর্কের সমীকরণ নিয়ে কম জলঘোলা হয়নি। এক সময় অপুর সঙ্গে তলানিতে ঠেকে শাকিবের সম্পর্ক। যদিও পরে অবশ্য বুবলীর সঙ্গে সম্পর্ক অস্বীকার করেছিলেন শাকিব। তার পর থেকে অপু-শাকিবের সম্পর্কে আগের চেয়ে উন্নতি হয়েছে। কিন্তু শাকিবের আচমকা প্রশংসা করায় অন্য কোনও সমীকরণ কাজ করছে কি? সময়ই বলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shakib Khan Shobnom Bubly Bangladeshi Actors
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE