Advertisement
২৭ এপ্রিল ২০২৪
porimoni

Porimoni: পরীমণিই আমায় মারতে চেয়েছিল, পাল্টা অভিযোগ নায়িকার ধর্ষণ-খুনের চেষ্টায় অভিযুক্ত ব্যবসায়ীর

পরীমণিকে ধর্ষণ ও খুনের চেষ্টায় অভিযুক্ত তিনি। সেই ব্যবসায়ীই পাল্টা মামলায় খুনের চেষ্টার অভিযোগ আনলেন অভিনেত্রীর বিরুদ্ধেই।

ফের অশান্তির ঢেউ পরীমণির জীবনে?

ফের অশান্তির ঢেউ পরীমণির জীবনে?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২২ ১৮:২৯
Share: Save:

তাঁর বিরুদ্ধে অভিযোগ, ঢাকা বোটক্লাবে বাংলাদেশের জনপ্রিয় নায়িকা পরীমণিকে ধর্ষণ ও খুনের চেষ্টা করেছিলেন তিনি। সেই প্রভাবশালী ব্যবসায়ী নাসিরউদ্দিনই পাল্টা অভিযোগ আনলেন অভিনেত্রীর বিরুদ্ধে। পরীমণিই তাঁকে হত্যার চেষ্টা করেছিলেন, ঢাকা আদালতে মামলা করে জানিয়েছেন নাসিরউদ্দিন। ৬ জুলাই দাখিল হওয়া এই আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত জানিয়েছে, এ বিষয়ে শুনানি আগামী ১৮ জুলাই।

মামলার আবেদনে পরীমণির বিরুদ্ধে হত্যার চেষ্টা, মারধর, ভাঙচুর ও ভয় দেখানোর অভিযোগ করেছেন নাসির। পরীমণির সঙ্গে তাঁর সহযোগী বনি ও জিমির বিরুদ্ধেও অভিযোগ আনা হয়েছে। নাসিরের এই মামলা নতুন করে শোরগোল ফেলেছে বাংলাদেশে। ফের চর্চা শুরু হয়েছে এক বছর আগের ওই ঘটনা নিয়ে।

২০২১ সালের ৯ জুন রাতে ঢাকার বোট ক্লাবে গিয়েছিলেন পরীমণি ও তাঁর সঙ্গীরা। সেখানে তাঁকে ধর্ষণের চেষ্টা হয়েছে, নায়িকার এমন অভিযোগে বাংলাদেশ জুড়ে হ‌ইচ‌ই পড়ে যায়। পক্ষে-বিপক্ষে তর্ক চলে দেদার। তাঁর অভিযোগ থানা নিচ্ছে না বলে ফেসবুক লাইভে কাঁদতে কাঁদতে প্রধানমন্ত্রীর কাছে বিচার চান পরীমণি। এর পরে ১৪ জুন ধর্ষণ-খুনের চেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসিরউদ্দিন ও তাঁর বন্ধু অমির নাম উল্লেখ করে পরীমণি সাভার থানায় অভিযোগ করেন। দু’জনকেই গ্রেফতার করা হয়।

এর পরে ঘটনার ঘনঘটা। নাসিররা জামিন পান। পরীমণি নিজেই মাদক মামলায় গ্রেফতার হন। দীর্ঘ টানাপড়েন পেরিয়ে জামিনে মুক্ত হন অভিনেত্রী। শ্যুটিং শুরু করেন। তার কিছু দিন পরেই হঠাৎ জানা যায়, পরীমণি বিয়ে করেছেন অভিনেতা শরিফুল রাজকে এবং তিনি অন্তঃসত্ত্বা।

এই মুহূর্তে সব কিছু থেকে নিজেকে সরিয়ে আসন্ন মাতৃত্বকে উদ্‌যাপন করছেন অভিনেত্রী। ঘনিষ্ঠজনেদের মতে, এ যেন এক নতুন পরীমণি। আনন্দবাজার অনলাইনের সঙ্গে একান্ত আলাপচারিতায় নায়িকা জানিয়েছেন, অন্যের কুমন্তব্যে কান দিয়ে নিজের শান্তি নষ্ট করবেন না তিনি। তাঁর আরও দাবি, স্বামী রাজের যত্ন ও ভালবাসা তাঁকে আনন্দে ভরিয়ে রেখেছে।

এ সবের মধ্যেই নতুন মামলার জট। অশান্তি আবার উপস্থিত? মামলা কি পরীমণির খুশির জোয়ারে বাধা হয়ে দাঁড়াবে? এমন নানা প্রশ্ন এখন ভিড় করছে অনুরাগীদের মনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

porimoni Bangladeshi Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE