• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

কপিল শর্মা এ বার এটাও করবেন!

Kapil Sharma
কপিলের জীবনে নয়া মোড়! কী বলুন তো?

Advertisement

মাঝ আকাশে বিমানের ভিতর সহ-অভিনেতা সুনীল গ্রোভারের সঙ্গে মদ্যপ অবস্থায় হাতাহাতির পর থেকে বিতর্ক আর পিছু ছাড়ছিল না। প্রেমিকা গিন্নির সঙ্গে বিয়ে ভাঙার গুঞ্জন থেকে ‘দ্য কপিল শর্মা শো’ বন্ধ হয়ে যাওয়া— সব মিলিয়ে সময়টা বেশ খারাপ চলছিল কপিল শর্মার। অবস্থা এতটাই খারাপ হয়েছিল যে, বেঙ্গালুরুতে একটি রিহ্যাবে প্রায় পনেরো দিন কাটাতে হয়েছিল ছোট পর্দায় কমেডি কিঙ্গকে। এই পরিস্থিতিতে কপিল শর্মার ফ্যানেদের জন্য একেবারে সুপারহিট খবর।

আরও খবর, কপিল শর্মার ভক্তদের জন্য দারুণ খবর!

আরও খবর, ড্রাইভারকে মাইনে দেন না! এই তারকারা এত কিপটে?

১ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে কপিলের দ্বিতীয় বলিউড ছবি ‘ফিরাঙ্গি’। ভাবছেন তো, এ আবার নতুন কী?

না, এই খবরটা পুরনো, কিন্তু এই ছবির প্রচারে এসেই আসল সুখবরটা পাওয়া গিয়েছে।

জুম-এর খবর অনুযায়ী, ‘ফিরাঙ্গি’ ছবির একটি সাংবাদিক সম্মেলনে পরিচালক রাজীব ঢিংড়া জানিয়েছেন, কপিল শর্মা হলিউড থেকে কাজের অফার পেয়েছেন। কথা ও কাগজপত্র সই করার পর্যায়ে রয়েছে পুরো বিষয়টা।

রাজীবের বক্তব্য, ‘‘এটা একটা অভ্যন্তরীণ কথোপকথন। কপিল হলিউড থেকে কাজের সুযোগ পেয়েছেন। ব্যাড মামাস নামের একটি কোম্পানি একটি কমেডি সিরিজ তৈরি করতে উত্সাহী। সেখানেই এক জন হলিউড স্টার এবং এক জন ভারতীয় স্টারকে এক সঙ্গে কাজ করাতে চান তাঁরা।... অনুষ্ঠানটির নাম হতে পারে ‘কমেডি কারি’।’’

দীপিকা-প্রিয়ঙ্কা আগেই পাড়ি জমিয়েছেন। তালিকায় নাম রয়েছে সোনম কপূরেরও। এ বার পালা কপিল শর্মার। টিভির পর্দায় ‘দ্য কপিল শর্মা শো’ শুরু নিয়ে নিশ্চয়তা না পাওয়া গেলেও, কপিলের হলিউড যাওয়ার খবরে ফ্যানেরা অবশ্য খানিকটা হলেও স্বস্তিতে।

তবে কপিল শর্মা কী বলছেন? তা অবশ্য এখনও জানা যায়নি।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন