Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

সত্যিই কি এ বার বিয়ের পিড়িতে মিলিন্দ সোমান?

বলিমহলে গুঞ্জন, মিলিন্দের সঙ্গে বয়সের পার্থক্য নিয়ে প্রথমে নাক সিঁটকেছিল অঙ্কিতার পরিবার। পরে মিলিন্দের সঙ্গে পরিচয়ের পরই নাকি সেই চিন্তা দূ

সংবাদ সংস্থা
মুম্বই ১৯ ডিসেম্বর ২০১৭ ১৪:৩০
Save
Something isn't right! Please refresh.
মিলিন্দ ও অঙ্কিতা। ছবি: মিলিন্দ সোমানের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

মিলিন্দ ও অঙ্কিতা। ছবি: মিলিন্দ সোমানের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

Popup Close

বয়সে তাঁর থেকে অনেক ছোট। আর সেই কম বয়সীমেয়ের সঙ্গে শুধু প্রেম-ডেটিং নয়, এ বার সাতপাকে বাঁধা পড়ার পরিকল্পনা করে ফেলেছেন মিলিন্দ সোমান। হ্যাঁ, এই খবরে বহু মেয়ের মন ভাঙলেও, ইন্ডাস্ট্রির লেটেস্ট গুঞ্জন অন্তত এমনটাই।

বয়সকে তুড়ি মেরে বারবার কমবয়সীদের প্রেমে পড়েছেন বলি-হলির হ্যান্ডসাম নায়কেরা। বলিউডের পঞ্চাশোর্ধ্ব খানেদের ক্ষেত্রেও ছবিটা একই। নায়কদের বয়স যত বাড়ে, কমবয়সী মেয়েদের কাছে তাঁরা তত বেশি আকর্ষণীয় হয়ে ওঠেন। অন্তত গ্ল্যামার ইন্ডাস্ট্রির ইতিবৃত্ত তা-ই বলে। সেলুলয়েডের অসম বয়সী সম্পর্কের রং লেগেছে অনেক সেলেব্রিটির রিয়াল লাইফে। সেই তালিকায় নতুন সংযোজন দেশি হার্টথ্রব মিলিন্দ সোমন। ৫২ বছর বয়সী এই মডেল-অভিনেতার হবু স্ত্রী অঙ্কিতা কোনওয়ারের বয়স মাত্র ২৩ বছর! সংবাদ মাধ্যমে যদিও তাঁর বয়স নিয়ে নানা মত ভেসে বেড়াচ্ছে। কেউ বলছেন ১৮, কেউ বলছেন ২৬।

স্পটবয়ের খবর অনুযায়ী, কিছু দিন আগেই গুয়াহাটিতে এক আত্মীয়ের জন্মদিন উপলক্ষে অঙ্কিতার বাড়িতে গিয়েছিলেন মিলিন্দ। সেখানেই অঙ্কিতার বন্ধু এবং পরিবারের সঙ্গে আলাপ হয় তাঁর। খুব ঘনিষ্ঠদের কাছে মিলিন্দ নাকি দাবি করেছেন, ২০১৮-তে অঙ্কিতাকে বিয়ে করবেন তিনি।

Advertisement

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বলিমহলে গুঞ্জন, মিলিন্দের সঙ্গে বয়সের পার্থক্য নিয়ে প্রথমে নাক সিঁটকেছিল অঙ্কিতার পরিবার। পরে মিলিন্দের সঙ্গে পরিচয়ের পরই নাকি সেই চিন্তা দূর হয়ে গিয়েছে।

আরও পড়ুন, বিয়ের পর বিরুষ্কার এই ছবিগুলি আপনি কি দেখেছেন?

আরও পড়ুন, বিরুষ্কার বিয়ের সবচেয়ে আতঙ্কের মুহূর্ত ফাঁস !

চলতি বছরেই মিলিন্দ তাঁর ৭৮ বছর বয়সী মায়ের সঙ্গে অঙ্কিতার পরিচয় করিয়ে দিয়েছিলেন। মু্ম্বই মিররের একটি খবরে তখন লেখা হয়েছিল, তাঁদের বিয়েতে রাজি মিলিন্দের মা।


A post shared by Milind Usha Soman (@milindrunning) on

যদি সত্যিই মিলিন্দ অঙ্কিতার সঙ্গে গাঁটছড়া বাঁধেন, তবে এটি হবে তাঁর দ্বিতীয় বিয়ে। এর আগে ফরাসি অভিনেত্রী মেলিন জাম্পানোই-এর সঙ্গে বিয়ে করেছিলেন ভারতের ‘আয়রনম্যান’।তবে তিন বছর পর, ২০০৯ সালে তাঁদের বিয়ে ভেঙে যায়।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement