Advertisement
১৫ জুলাই ২০২৪
Know the actress

টলিউডের বিখ্যাত এই অভিনেত্রীকে চিনতে পারছেন?

আচ্ছা বলুন তো এটা কার ছোটবেলার ছবি! চিনতে পারলেন না তো? আচ্ছা ক্লু দিচ্ছি। এটা সাম্প্রতিক বাংলা সিনেমার একজন বিখ্যাত অভিনেত্রীর ছোটবেলার ছবি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২১ অক্টোবর ২০১৬ ১০:০৯
Share: Save:

আচ্ছা বলুন তো এটা কার ছোটবেলার ছবি! চিনতে পারলেন না তো? আচ্ছা ক্লু দিচ্ছি। এটা সাম্প্রতিক বাংলা সিনেমার একজন বিখ্যাত অভিনেত্রীর ছোটবেলার ছবি। টলিউডের তাবড় অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে তিনি চুটিয়ে অভিনয় করেছেন। একাধিক বাংলা ছবিতে তাঁর অভিনয় প্রশংসার দাবি রাখে।

এমনকী বলিউডের কয়েকটি ছবিতেও তিনি অভিনয় করেছেন। বি-টাউনের রুপোলি পর্দায় তিনি আবার হট সেনশসন ভূমিকায় অবতীর্ণ হয়েছিলেন। এখনও চিনে উঠতে পারলেন না? বেশ, আর একটা ক্লু দেওয়া যাক। শ্রীলঙ্কার চিত্র পরিচালক বিমুক্তি জয়সুন্দরের একটি ছবিতেও তাঁকে অভিনয় করতে দেখা গিয়েছে। যে ছবির একটি দৃশ্য নিয়ে তুমুল সমালোচনার ঝড় উঠেছিল।

এখনও বোঝা গেল না! আচ্ছা, আর একটা ক্লু দিচ্ছি। এটাই শেষ ক্লু। সম্প্রতি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিকে তিনি মহানায়িকার চরিত্রে অভিনয় করছেন।

এত ক্ষণে নিশ্চই বুঝে গিয়েছেন এটা কার ছবি। হ্যাঁ ঠিকই ধরেছেন এটা পাওলি দামের ছোট বেলার ছবি।

পাওলি অভিনীত প্রথম বাংলা ছবি ‘তিন ইয়ারি কথা’। যদিও এই ছবিটি বহু দিন বাদে মুক্তি পেয়েছিল। গৌতম ঘোষের ‘কালবেলা’ ছবিতে মাধবীলতা চরিত্রটি তাঁর কেরিয়ারে টার্নিং পয়েন্ট। এরপর ঋতুপর্ণ ঘোষের ‘সব চরিত্র কাল্পনিক’, ‘মনের মানুষ’, ‘এলার চার অধ্যায়’-এর মতো ছবিতে অভিনয় করেছেন। এরই সঙ্গে বলিউডে বিবেক অগ্নিহো্ত্রীর ‘হেট স্টোরি’, ‘অঙ্কুর অরোরা মার্ডার কেস’-এর মতো ছবিতেও অভিনয় করেন পাওলি।

ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

আরও পড়ুন: চিরকুটের ফোন নম্বরে জড়িয়ে আমার পুজোর প্রেম

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE