• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

জন্মদিনে অমিতাভকে কী ভাবে শুভেচ্ছা জানাল আরাধ্যা?

celebs
দাদুর সঙ্গে আরাধ্যা। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

দাদাজি। ঠিক এই নামেই অমিতাভ বচ্চনকে সম্বোধন করে আরাধ্যা। গতকাল ছিল সেই ‘দাদাজি’র জন্মদিন। আর আরাধ্যা সেলিব্রেট করবে না, তাও আবার হয় নাকি?

এমনিতে অমিতাভ নাকি নিজের জন্মদিন সেলিব্রেট করতে চাননি। ৭৬ বছর বয়স হল তাঁর। গতকাল সোশ্যাল ওয়াল উপচে পড়েছিল শুভেচ্ছা বার্তায়। কিন্তু অমিতাভ আলাদা করে সেলিব্রেট করেননি। এই দিনটা তিনি কাটিয়েছেন পরিবারের সঙ্গেই।

ঐশ্বর্যার ফ্যান ক্লাবের তরফে সোশ্যাল মিডিয়ায় দাদু-নাতনির একটি ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে রয়েছে, ‘শুভ ৭৬তম জন্মদিন দাদাজি।’ এর আগে নিজের হাতে তৈরি কার্ডও নাকি অমিতাভকে উপহার হিসেবে দিয়েছিল আরাধ্যা।

আরও পড়ুন, ঐশ্বর্যাকে মেরেছিলেন? সলমন বললেন...

সংবাদমাধ্যমকে এক বার বিগ বি বলেছিলেন, ‘‘জন্মদিন নিয়ে হইচই করার কোনও মানে হয় না। আমার কাছে এই দিনটা আর পাঁচটা দিনের মতোই সাধারণ।’’

জন্মদিন বিষয়টা নিয়ে অমিতাভের আলাদা কোনও উন্মাদনা নেই। বলি সূত্রের খবর, কিছুদিন আগেই মারা গিয়েছেন তাঁর মেয়ে শ্বেতা বচ্চন নন্দার শ্বশুর রঞ্জন নন্দা। শোনা যায়,তাঁর সঙ্গে বন্ধুর মতোই সম্পর্ক ছিল বিগ বির। তা ছাড়া রাজ কপূরের স্ত্রী কৃষ্ণা রাজ কপূরের মৃত্যুতেও শোকাহত অমিতাভ বচ্চন। সব মিলিয়ে কোনও পার্টি নয়। জন্মদিনে পরিবারের সঙ্গে কাটিয়েছেন তিনি।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

💖🌈✨HAPPYYY 76th BIRTHDAY Dadaji

A post shared by AishwaryaRaiBachchan (@aishwaryaraibachchan_arb) on

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন