‘আপনি কি মরাল পুলিশ নাকি?’

‘না! মরাল পুলিশ তো উত্তরপ্রদেশ।...’

এ হেন ডায়লগ ছিল দেব প্রযোজিত অনিকেত চট্টোপাধ্যায় পরিচালিত আসন্ন ছবি ‘হইচই আনলিমিটেড’-এ। হ্যাঁ, ছিল। কারণ সেন্সর বোর্ডের আপত্তির কারণে সেই ডায়লগ বাদ দিতে হয়েছে বলে জানালেন খোদ পরিচালক।

অনিকেত জানালেন, ছবির দৃশ্য অনুযায়ী চার চরিত্র ছিলেন। দেব, খরাজ মুখোপাধ্যায়, শাশ্বত চট্টোপাধ্যায় এবং অর্ণ মুখোপাধ্যায়। চার মহিলাকে নিয়ে তাঁরা বেড়াতে যাবেন। ট্যুর ম্যানেজারের চরিত্রে রজতাভ দত্ত। তাঁর মুখেই ছিল ওই ডায়লগ। যা সেন্সর বোর্ডের আপত্তির কারণে বাদ পড়েছে।

তবে সেন্সর বোর্ডের বক্তব্য একবারেই মেনে নিয়েছেন প্রযোজক দেব। আর তা নিয়ে কিঞ্চিৎ ক্ষোভ প্রকাশ করলেন অনিকেত। তাঁর কথায়, ‘‘প্রোডিউসার ওখানে ইয়েস করে আমাকে জানিয়েছে। আমি আগে জানতাম না। আরে আমরা তো ফাইট করতে পারতাম। আমি তো লিখেছি আফটার অল। আমার তো খারাপ লাগবেই। এটা তো পুরোটাই প্রোডিউসারের কল। কিন্তু আমার মনে হচ্ছে, এখানে ডিরেক্টরেরও একটা জায়গা থাকা উচিত।’’

আরও পড়ুন, ‘অন্য হিরোরাও তো প্রোডিউসার হয়েছেন, ডিফারেন্স দেখতে পাচ্ছেন?’ বলছেন দেব

সেন্সর বোর্ডের এই আপত্তি এক কথায় অনিকেতের কাছে ‘অদ্ভুত’। কিন্তু তার বাধা পেরিয়ে আপাতত ছবিটি যে মুক্তির ছাড়পত্র পেয়েছে তাতেই খুশি দর্শক মহলের একটা বড় অংশ। আগামী ১২ অক্টোবর মুক্তি পাবে ‘হইচই আনলিমিটেড’।

(কোন সিনেমা বক্স অফিস মাত করল, কোন ছবি মুখ থুবড়ে পড়ল - বক্স অফিসের সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)