Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Urfi Javed

‘সস্তা’ হয়ে নজরে পড়ায় কী সুখ? চাহাতের তোপের পাল্টা দিলেন উরফিও!

তিনি তো কারও সাতেপাঁচে থাকেন না, তবে তাঁকে নিয়ে কথা হবে কেন? চাহাতকে সতর্ক করলেন উরফি।

 উরফির প্রতি ঈর্ষান্বিত চাহাত?

উরফির প্রতি ঈর্ষান্বিত চাহাত?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২২ ২০:১৭
Share: Save:

যা খুশি তাই পরে ঘুরছেন রাস্তায়। পোশাক আছে কি নেই, তার ঠিক নেই। এ ভাবে নজরে আসা কি খুব সম্মানের? উরফি জাভেদের উপর খেপে গেলেন টেলিভিশন অভিনেত্রী চাহাত খন্না। নেটমাধ্যমেই লড়াই চলল দুই তারকার।

‘বড়ে আচ্ছে লাগতে হ্যায়’ অভিনেত্রী তোপ দাগলেন প্রাক্তন বিগ বস প্রতিযোগীকে। উরফির সাম্প্রতিক একটি ছবি পোস্ট করে লিখলেন, ‘ওড়না ছিঁড়ে পোশাক? যেখানে শরীর ঠিক মতো ঢাকা যায় না। এ পোশাক পরার দরকার কী? মুম্বইয়ের রাস্তায় এই নিয়ে ঘুরবেন। দিনের পর দিন তাঁকে নিয়ে কথা উঠবে, চর্চা হবে, কেবল মাত্র পোশাকের জন্য। এত সস্তার জনপ্রিয়তার মানে হয়?'

উরফির সম্মান নিয়ে প্রশ্ন তুললেন চাহাত। প্রশ্ন করলেন ফ্যাশনের ধারণা নিয়ে। যে প্রশ্ন আজ অবধি সরাসরি করেননি কেউ।

তবে উরফিকে হারানো কার সাধ্য! চুপ করে থাকলেন না তিনিও। চাহাতকে ‘ভণ্ড’ বলে পাল্টা তোপ দাগলেন, ‘‘অন্তত আমি টাকা দিয়ে জনপ্রিয়তা কিনি না! এ ছাড়াও আপনি যদি আপনার হোমওয়ার্ক ঠিক করে করতেন তবে জানতেন, আমি এক সাক্ষাৎকারের জন্য ওই পোশাকে ছিলাম সে দিন। বেকার ঈর্ষান্বিত হচ্ছেন, যেহেতু পাপারাৎজি আপনার পিছনে ঘোরে না।’’

এর পর মোক্ষম জায়গায় ঘা দেন উরফি। মনে করিয়ে দেন, চাহাতের দু’বার বিবাহবিচ্ছেদ। তার পরও তিনি অল্পবয়সি ছেলেদের সঙ্গে প্রেম করছেন। সে নিয়ে তো কথা বলেননি উরফি। তিনি কারও সাতেপাঁচে থাকেন না। তা হলে তাঁকে নিয়ে কেন কথা বলা হচ্ছে? সে প্রশ্নই ছুড়ে দিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed Television Actress War
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE