Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ জানুয়ারি ২০২২ ই-পেপার

Chandreyee Ghosh: নতুন ছবিতে উষ্ণ চান্দ্রেয়ী ‘প্রেমের পরীক্ষা’ দিতে উদগ্রীব! কেন? 

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৩ জুন ২০২১ ১৯:২৫
চান্দ্রেয়ী ঘোষ।

চান্দ্রেয়ী ঘোষ।

প্রেম-পরকীয়ায় উত্তাল টলিউড। নিখিল জৈন-নুসরত জাহান-যশ দাশগুপ্ত, পিঙ্কি বন্দ্যোপাধ্যায়-কাঞ্চন মল্লিক-শ্রীময়ী চট্টরাজ, রোশন সিংহ-শ্রাবন্তী চট্টোপাধ্যায়-অভিরূপ নাগ চৌধুরী রোজের চর্চায়। এমনই এক সময়কে প্রেমের পরীক্ষার জন্য বেছে নিলেন চান্দ্রেয়ী ঘোষ। বুধবার নেটমাধ্যমে সাদা-কালো উষ্ণ ছবি দিয়ে অভিনেত্রীর বিতর্কিত মন্তব্য, ‘শখ সে লিজিয়ে জি... ইশক কা ইমতেহাঁ!' অর্থাৎ, তিনিও প্রেমের পরীক্ষা দিতে প্রস্তুত।

এ ভাবেই কি টলিপাড়ার বর্তমান সময়কে কটাক্ষ করলেন চান্দ্রেয়ী?

অভিনেত্রী ব্যস্ত ‘অগ্নিশিখা’ ধারাবাহিকের কাজে। শ্যুটের অবসরে আনন্দবাজার অনলাইনকে স্পষ্ট ভাষায় জানিয়েছেন, জীবনের নানা রং। প্রেমে বহু স্তর। মানুষ জীবনপথে চলতে চলতে নানা পরীক্ষা, পরিস্থিতির সম্মুখীন হয়। তেমনই ভালবাসাকেও নানা সময়ে পরীক্ষার মধ্যে দিয়ে যেতে হয়। প্রেমেও পরীক্ষা প্রার্থনীয়। এটা অন্তর থেকে বিশ্বাস করেন চান্দ্রেয়ী। এবং প্রয়োজনে তিনিও সেই পরীক্ষা দিতে প্রস্তুত। সে কথাই তিনি বলতে চেয়েছেন। চান্দ্রেয়ীর কথা ফের প্রশ্নের মুখে দাঁড় করিয়ে দিয়েছে তাঁকে।

Advertisement

অভিনেত্রী কি প্রেমের প্রতীক্ষায় রয়েছেন?

এ বারেও অকপট চান্দ্রেয়ী। তাঁর দাবি, তিনি জীবনে প্রেমকে অনেক ভাবে দেখেছেন। তাঁর জীবনেও ভালবাসার আসা-যাওয়া ঘটেছে বহু বার। যদিও এই মুহূর্তে তিনি একা। তার মানে এই নয়, প্রেম ছাড়া তিনি বাঁচতে পারবেন না। আবার টলিউডে প্রেম এবং পরকীয়ার একাধিক উদাহরণ উঠে আসার পরেও চান্দ্রেয়ী এটা মানেন, প্রকৃত প্রেম জীবনকে সমৃদ্ধ করে।

তবে প্রেম না আসলেও এই মুহূর্তে বেশ কিছু কাজ এসেছে চান্দ্রেয়ীর হাতে। মেগা ধারাবাহিকে অভিনয়ের পাশাপাশি ডাক পেয়েছেন একাধিক ওয়েব সিরিজ এবং বড় পর্দায়। অভিনেত্রীর কথায়, ‘‘আনুষ্ঠানিক ঘোষণার আগে আমি কিছুই জানাতে পারব না।’’ আপাতত তাই কাজেই মজে আছেন তিনি। চান্দ্রেয়ীর দাবি, জীবনকে এবং নিজের পেশাকে এগিয়ে নিয়ে যাওয়াও একটা বড় পরীক্ষা। সেই পরীক্ষাই দিচ্ছেন তিনি।

আরও পড়ুন

Advertisement