Advertisement
০৬ মে ২০২৪
Chunky Pandey

মেয়ে অনন্যা প্রেম করছেন আদিত্যের সঙ্গে, চাঙ্কির কথায় উঠে এল ক্ষতির কথা!

আদিত্য রয় কপূরের সঙ্গেই চুটিয়ে প্রেম করছেন অনন্যা পাণ্ডে। মেয়ের প্রেমের খবর রাখেন বাবা চাঙ্কি পাণ্ডে?

Chunky Pandey reacts on daughter Ananya Pandey’s relationship rumours with Aditya Roy Kapoor

(বাঁ দিকে) আদিত্য-অনন্যা। চাঙ্কি পাণ্ডে (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২৩ ১৯:২২
Share: Save:

দেশে, দেশের বাইরে হামেশাই একসঙ্গে দেখা যাচ্ছে আদিত্য রয় কপূর এবং অনন্যা পাণ্ডেকে। দীর্ঘ দিন ধরেই বলিউডের অন্দরে শোনা যাচ্ছে তাঁদের সম্পর্কের কানাঘুষো। প্রশ্ন উঠছে, তা হলে কি পরিবারের সম্মতিতেই প্রেম করছেন তাঁরা? এ বার এই নিয়ে মুখ খুললেন অনন্যার বাবা চাঙ্কি পাণ্ডে।

সম্প্রতি সংবাদমাধ্যমের সামনে হাজির হন অভিনেতা চাঙ্কি। তাঁকে সামনে পেতেই মেয়েকে নিয়ে একগুচ্ছ প্রশ্ন করেন সাংবাদিকেরা। চাঙ্কি অবশ্য বেশ গা বাঁচিয়ে উত্তর দেন। আদিত্য-অনন্যার প্রেম প্রসঙ্গে তাঁকে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, ‘‘অনন্যার কেরিয়ারের প্রথম নায়ক টাইগার শ্রফ। ‘পতি পত্নী অউর ওহ’-তে ছিল কার্তিক আরিয়ান। অনন্যাকে সব নায়কের সঙ্গেই ভাল মানায়। ও সত্যিই ভাগ্যবান।’’

মেয়ের সম্পর্কের ব্যপারে কি সবটা জানেন তিনি? চাঙ্কি বলেন, ‘‘শোবিজে থাকলে এগুলো তো হবেই। এগুলোকে আটকানো যায় না। এটা এক প্রকারের ক্ষতি, যা মেনে নিতে হয়।’’ অভিনেতার দুই মেয়ে। তাঁদের প্রেমিকদের কখনও নাকোচ করেছেন? এই প্রশ্নের জবাবে চাঙ্কি বলেন, ‘‘আমি কে প্রত্যাখ্যান করার? তবে এমন কাউকে খুঁজতে হবে যে আমার থেকে ভাল হবে।’’

‘দ্য নাইট ম্যানেজার’ তারকা আদিত্যের সঙ্গেই যে অনন্যা চুটিয়ে প্রেম করছেন, তা ক্রমশ স্পষ্ট হচ্ছে। বিদেশে ধরা পড়েছে তাঁদের প্রেম। স্পেন, পর্তুগালের আনাচকানাচে একে অপরের মধ্যে হারিয়ে গিয়েছেন আদিত্য এবং অনন্যা। অনুরাগী এবং ছবিশিকারিদের ক্যামেরাকে পাত্তা না দিয়ে খোলামেলা ভাবে প্রেম করেছেন চর্চিত যুগল। দেশে ফিরেও একসঙ্গে সিনেমা দেখতে গিয়েছেন অনন্যা-আদিত্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chunky Pandey Ananya Panday Aditya Roy Kapur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE