Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bollywood Scoop

কমেডি শো শেষ হতেই পকেটে টান! খরচ বাঁচাতে এ বার কি মুম্বই লোকালই ভরসা কপিল শর্মার?

দেশের অন্যতম জনপ্রিয় কৌতুকশিল্পী তিনি। পাশাপাশি, অভিনেতা হিসাবেও কাজ করে ফেলেছেন একাধিক ছবিতে। তার পরেও নাকি যথেষ্ট উপার্জন করতে পারছেন না কপিল শর্মা!

Kapil Sharma.

কপিল শর্মা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২৩ ১৫:১৯
Share: Save:

দেশের অন্যতম জনপ্রিয় কৌতুকশিল্পী কপিল শর্মা। রিয়্যালিটি শোয়ের মাধ্যমে বিনোদন জগতে পা রাখলেও নিজের মেধা ও পরিশ্রমের জোরে কয়েক বছরের মধ্যে টেলিভিশনে নিজের অনুষ্ঠানে পারফর্ম করা শুরু করেন কপিল। অভিনেতা হওয়ার স্বপ্ন নিয়ে মুম্বইয়ে এসেছিলেন। কৌতুকশিল্পী হিসাবে পথচলা শুরু করলেও সেই লক্ষ্য পূরণে কোনও খামতি রাখেননি কপিল। ‘কিস কিস কো প্যার করুঁ’ ছবির মাধ্যমে অভিনেতা হিসাবে আত্মপ্রকাশ তাঁর। তার পরে অভিনয় করেছেন ‘ফিরঙ্গি’, ‘জ়ুইগ্যাটো’র মতো ছবিতে। নন্দিতা দাস পরিচালিত ‘জ়ুইগ্যাটো’ স্বীকৃতি পেয়েছে টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব, বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মতো মঞ্চে। অভিনয়ের পাশাপাশি ‘দ্য কপিল শর্মা শো’-ও পাল্লা দিয়ে চালিয়ে গিয়েছেন কপিল। কয়েক মাস আগে শেষ হয়েছে সেই টেলিভিশন শো। তার পরে বিদেশের বিভিন্ন জায়গায় লাইভ অনুষ্ঠান করছেন তিনি। ‘দ্য কপিল শর্মা শো’-এর প্রতি পর্বের জন্য প্রায় ৫০ লক্ষ টাকা করে পারিশ্রমিক নিতেন কৌতুকাভিনেতা। তার উপরে একাধিক সংস্থার সঙ্গে চুক্তি, ছবির কাজও আছে। তার পরেও কি পকেটে টান পড়ছে কপিলের? সম্প্রতি মুম্বই লোকালের জন্য অপেক্ষা করতে দেখা গেল অভিনেতাকে!

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়া একটি ছবিতে দেখা যাচ্ছে মুম্বইয়ের রেল স্টেশনে ট্রেনের জন্য অপেক্ষা করছেন কপিল। তবে সত্যিই ওই ব্যক্তি কি কপিল শর্মাই? এক ঝলক দেখে তাঁকে কপিল বলে মনে হলেও একটু খুঁটিয়ে দেখলেও বোঝা যায়, তিনি আদৌ কপিল শর্মা নন। বরং তাঁরই মতো দেখতে অন্য এক ব্যক্তি। মুম্বই লোকালের অপেক্ষা বসে রয়েছেন রেল স্টেশনে। পরনে সাধারণ পোশাক, চোখেমুখে ক্লান্তির ছাপ। গালের চাপদাড়িও প্রায় কপিলের মতোই। হুবহু কপিলের মতো দেখতে ওই ব্যক্তির ছবি এখন রীতিমতো ভাইরাল ইনস্টাগ্রামের পাতায়।

কয়েক সপ্তাহ আগে কপিলের নাম ভাঙিয়ে প্রতারণার অভিযোগ ওঠে। সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়া একটি বিজ্ঞাপনে দেখা যায়, কপিলের ‘দ্য কপিল শর্মা শো’ দেখার জন্য পাঁচ হাজার টাকার টিকিট বিক্রি করছেন প্রতারকরা। কপিলের ছবি ব্যবহার করে টাকা আদায়ের ফাঁদ পাতা হয়েছিল বলে ধারণা তদন্তকারীদের। ওই বিজ্ঞাপন নজরে পড়তেই অনুরাগীদের সাবধান করে দেন কপিল নিজে। কৌতুকাভিনেতা জানান, ‘দ্য কপিল শর্মা শো’ অনুষ্ঠান দেখার জন্য দর্শকের কাছ থেকে কখনও কানাকড়িও নেননি তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE