Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ নভেম্বর ২০২১ ই-পেপার

শুটিং বন্ধ, করোনা রুখতে অভিনেত্রী যোগ দিলেন নার্সিংয়ের কাজে

সংবাদ সংস্থা
নয়া দিল্লি ৩০ মার্চ ২০২০ ১৯:৩২
শিখা মলহোত্র।

শিখা মলহোত্র।

শুধু বাড়িতে বসেই সচেতন করা নয়, করোনা মোকাবিলায় হাতেকলমে সাহায্য করতে এগিয়ে এলেন বলি অভিনেত্রী শিখা মলহোত্র। দিল্লির বর্ধমান মহাবীর মেডিক্যাল কলেজ এবং সফদরজঙ্গ হাসপাতাল থেকে নার্সিং প্রশিক্ষণ নিয়েছেন শিখা। এই চরম সঙ্কটে বাড়িতে বসে না থেকে, সেই শিক্ষাই কাজে লাগাতে পেরে গর্বিত শাহরুখ খানের ‘ফ্যান’ ছবিতে অভিনয় করা এই শিখা।

আপাতত মুম্বইয়ের বাল ঠাকরে ট্রমা সেন্টারে নার্স হিসেবে কাজ করছেন তিনি। করোনায় আক্রান্ত রোগীদের ভাল করার দায়ভার কাঁধে তুলে নিয়েছেন নিজেই।

ইনস্টাগ্রামে একটি পোস্ট করে শিখা লিখেছেন, “এই চরম দুঃসময়ে যদি দরকার হয় তা হলে আমাকে পাশে পাবেন। রাত জেগে অনেক মানুষ দেশকে সুরক্ষা রাখার জন্য কাজ করছেন।”

Advertisement

#lockdownday6 Are you all ready? to trend the Hashtag #meestayinghome 👈🏻 Sooo Those who love your country love the nation post your #pics doing your favourite thing at home and Hashtag #meestayinghome and take the initiative to spread this around the country to save the nation🙏🏻🙏🏻do your bit m doing mine🇮🇳🙌🏻 #homequarantine @narendramodi @amitabhbachchan @akshaykumar @anupampkher

A post shared by Shikha Malhotra (@shikhamalhotra_official) on

সেলিব্রিটিদের বেশিরভাগই যখন এই লকডাউন পিরিয়ডে ছুটির মেজাজে রয়েছেন, তখন শিখার এমন পদক্ষেপের তারিফে ফেটে পড়েছেন নেটাগরিকদের একাংশ।

আরও পড়ুন

Advertisement