Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৪ ডিসেম্বর ২০২১ ই-পেপার

এ বার করোনার হানা ‘গোপী বহু’ দেবলীনার বাড়িতেও

সংবাদ সংস্থা
নয়া দিল্লি ০৭ মে ২০২০ ১৩:২১
দেবলীনা।

দেবলীনা।

এক সংবাদমাধ্যমের তরফ থেকে দেবলীনার সঙ্গে যোগাযোগ করা হলেন তিনি জানান, যে ব্যক্তি কোভিডে আক্রান্ত হয়েছেন, তিনি দেবলীনার অ্যাপার্টমেন্টের আরও বেশ কিছু ফ্ল্যাটে রান্নার কাজ করতেন। আপাতত অভিনেত্রীকে ১৪ দিনের হোম কোয়রান্টিনের নির্দেশ দেওয়া হয়েছে। সেই ‘কুক’-কেও কোয়রান্টিনে থাকতে বলা হয়েছে। শুধু তাই নয়, সিল করে দেওয়া হয়েছে গোটা অ্যাপার্টমেন্টটিও।

গুরুগ্রামে মা এবং ভাইয়ের সঙ্গে থাকেন দেবলীনা। লকডাউন শুরুর আগে ব্যক্তিগত কাজে মা এবং ভাই আসামে গিয়েছিলেন। কিন্তু হঠাৎই লকডাউন শুরু হওয়ায় ফিরতে পারেননি তাঁরা। তাই এই মুহূর্তে বাড়িতে একাই রয়েছেন এই বাঙালি কন্যে। দুশ্চিন্তায় দিন কাটছে তাঁর।

আরও পড়ুন- টেকনিশিয়ানদের বাদ দিয়ে শর্ট ফিল্মের ভবিষ্যৎ কী? উত্তর খুঁজছে টলিউড

Advertisement

করোনার গ্রাস থেকে রক্ষা পাননি সাধারণ থেকে সেলেবকুলও। কণিকা কপূর থেকে মোরানি পরিবার... আক্রান্ত হয়েছিলেন এই করাল রোগে। রান্নার লোকের সংস্পর্শে থেকে দেবলীনার যাতে করোনা না হয়, আপাতত সেই কামনাই করছেন তাঁর অনুরাগীরা।

আরও পড়ুন- মা হলেন অভিনেত্রী কোয়েল মল্লিক

২০১০-এ এক জনপ্রিয় ডান্স রিয়ালিটি শো-তে অংশগ্রহণ করে সাফল্যের মুখ দেখতে শুরু করেন দেবলীনা। খুন শীঘ্রই হিন্দি ধারাবাহিক ‘সাথ নিভানা সাথিয়া’ –র বাড়ির বড় বউয়ের চরিত্রে অভিনয় করতে শুরু করেন তিনি। ফ্যানেদের কাছে আজও তিনি ‘গোপী বহু’। সম্প্রতি বিগবস ১৩-তেও অংশ নিয়েছিলেন তিনি।

আরও পড়ুন

Advertisement