Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০১ জুলাই ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

সানি লিওনি কী দিয়ে মাস্ক বানিয়েছেন জানেন?

পাঁচটি ছবিতে সানি নানান ভাবে মুখাবরণ ব্যবহার করেছেন। আর প্রতিটি ছবির জন্য তিনি আলাদা আলাদা পোশাক ব্যবহার করেছেন। সানির এই ডায়াপারে মুখ ঢেকে

সংবাদ সংস্থা
মুম্বই ১৬ এপ্রিল ২০২০ ২১:৫৩
Save
Something isn't right! Please refresh.
সানি লিওনি। টুইটার থেকে নেওয়া ছবি।

সানি লিওনি। টুইটার থেকে নেওয়া ছবি।

Popup Close

দোকানে বেশি পয়সা দিলেও মাস্ক মিলছে না। তাই এখন সবাই নিজেদের মাস্ক নিজেরাই বানানোর পরামর্শ দিচ্ছেন। আর যদি খুব দ্রুত কাজ চালানোর মতো মাস্ক তৈরি করে নিতে হয় তখন কী করবেন? নেটাগরিকদের সে পথ দেখালেন সানি লিওনি। তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডলে বৃহস্পতিবার এমনই কয়েকটি ছবি পোস্ট করেছেন।

সানি লিওনি এ দিন ইনস্টায় পাঁচটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘যখন ৩০ সেকেন্ডে মাস্ক বানাতে হবে’। অর্থাৎ দ্রুত মাস্ক জোগাড়ের উপায় বাতলেছেন তিনি। ছবিগুলিতে দেখা যাচ্ছে তিনি কখনও বাচ্চাদের ডায়াপারকে মাস্ক হিসেবে ব্যবহার করছেন আবার কখনও ওড়নার মতো কিছু দিয়ে মুখ ভাল করে ঢেকে নিয়েছেন। এগুলির সঙ্গে খেলার ছলে তাঁকে আবার স্পাইডারম্যানের মাস্ক পরতেও দেখা গিয়েছে।

পাঁচটি ছবিতে সানি নানান ভাবে মুখাবরণ ব্যবহার করেছেন। আর প্রতিটি ছবির জন্য তিনি আলাদা আলাদা পোশাক ব্যবহার করেছেন। সানির এই ডায়াপারে মুখ ঢেকে তোলা ছবিটি বেশ ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

আরও পড়ুন: শিশুদের খেলার ভিডিয়ো পোস্ট করে করোনা রোখার বার্তা প্রধানমন্ত্রীর

আরও পড়ুন: ছুরি হাতে রাস্তায় উৎপাত যুবকের, গাড়ির ধাক্কায় কাবু করল পুলিশ!

সানির এই পোস্ট পাঁচ ঘণ্টাতেই প্রায় ছ’ লাখ লাইক পেয়েছে। সেই সঙ্গে প্রচুর কমেন্ট ও শেয়ার পেয়েছে। অনেকে নেটাগরিকই তাঁর এমন বুদ্ধি ও মজাদার কাণ্ডকারখানার জন্য তারিফ করেছেন। তবে এই ধরনের মাস্ক করোনাভাইরাস সংক্রমণ আটকানোর ক্ষেত্রে কার্যকর কিনা তা জানা যায়নি।

দেখুন সানির সেই পোস্ট:


When you have just 30 secs to make an emergency Face mask 😷 during evacuation!! Just here to bring a little sunshine and humor to the stressful lockdown we all are facing !!!! Keep safe and be smart !!! Love you all !!! . #LockedUpWithSunny #SunnyLeone @lockedupwithsunny

A post shared by Sunny Leone (@sunnyleone) on

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement