Advertisement
১৪ জুলাই ২০২৪

চাইলে পাঁচ বছর আগেই মা হতে পারতাম: ঐশ্বর্যা

মা হওয়া কি আর মুখের কথা? কিন্তু ঐশ্বর্যা রাই বচ্চনকে দেখুন! তাঁর দাবি, চাইলে বছর পাঁচেক আগেই মা হতে পারতেন তিনি! পাঁচ বছর আগে? মানে, ২০১০ সাল? অস্বাভাবিক কিছু নয়!

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০১৫ ১৫:৩৮
Share: Save:

মা হওয়া কি আর মুখের কথা? কিন্তু ঐশ্বর্যা রাই বচ্চনকে দেখুন! তাঁর দাবি, চাইলে বছর পাঁচেক আগেই মা হতে পারতেন তিনি!

পাঁচ বছর আগে? মানে, ২০১০ সাল? অস্বাভাবিক কিছু নয়! ২০০৭ সালে অভিষেক বচ্চনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন সুন্দরী। তার পরে ওই পাঁচ বছরের হিসেব ধরলে ২০১০ পর্যন্তই বা অপেক্ষা করার কী দরকার ছিল! আরও আগেই তো মা হতে পারতেন ঐশ্বর্যা!

মুশকিল হল, ঐশ্বর্যা নিজের জীবন সম্পর্কে এই মন্তব্যটি করেননি! নিন্দুকদের কথার পিঠে তাঁর রুপোলি পর্দায় মা হওয়া নিয়ে মন্তব্যটি করেছেন।

তা, কী বলছেন নিন্দুকরা?

নিন্দুকদের দাবি, ঐশ্বর্যার বয়স বাড়ছে! তাই ফিরে আসা ছবি ‘জজবা’-তে ঝুঁকি না নিয়ে মায়ের ভূমিকাতে অভিনয় করলেন তিনি! ঠিক যেমনটা করেছিলেন মাধুরী দীক্ষিত ‘আজা নাচলে’ ছবিতে। তেমনই শ্রীদেবীকেও তো এক মায়ের চরিত্রে দেখা গিয়েছিল কামব্যাক ছবি ‘ইংলিশ ভিংলিশ’-এ!

কথাটা স্বাভাবিক ভাবেই ঐশ্বর্যার ভাল লাগার কথা নয়। বিশেষ করে, এ রকম একটা ধারণা তো আছেই যখন বলিউডে— মায়ের চরিত্রে অভিনয় মানেই নায়িকাদের ফুরিয়ে যাওয়ার শুরু!

ঐশ্বর্যা অবশ্য বেশ ভালই জবাব দিয়েছেন এ সব উড়ে আসা কথার! সাম্প্রতিক এক সাংবাদিক বৈঠকে বলছেন, “জানি, মায়ের চরিত্রে অভিনয় করলে তেমন প্রশংসা পাওয়া যায় না! কিন্তু, কী আর করা যাবে! তবে, আপনারা বুঝতে পারছেন না যে বয়সটা কোনও ব্যাপার নয়! চাইলে সেলুলেয়েডে মা আমি পাঁচ বছর আগেই হতে পারতাম!”

সেই পাঁচ বছর পিছিয়ে গেলে দেখা যাবে, ঠিক ২০১০ সালেই হৃতিক রোশনের সঙ্গে জুটি বেঁধে শেষ ছবি করেছিলেন ঐশ্বর্যা। ‘যোধা আকবর’ ছবির পর এত দিন পরে এক মা হিসেবে রুপোলি পর্দায় ফিরছেন তিনি।

তবে, ঐশ্বর্যা কিন্তু হিসেব গুলিয়ে ফেলেছেন। মা তিনি এর আগেই হয়েছেন রুপোলি পর্দায়। ২০০৭ সালে মণি রত্নমের ‘গুরু’ ছবিতে। ঐশ্বর্যা-ভক্তদের নিশ্চয়ই মনে আছে, ‘এক লো এক মুফত’ গানে যমজ সন্তান কোলে নিয়ে নায়িকা-অভিনীত সুজাতা দেশাইয়ের নাচের কথা?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE