• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

প্রচুর ক্ষয়ক্ষতি হয়েছে, বসিরহাটের মানুষের সঙ্গে রয়েছি: নুসরত

nusrat
মিনাখায় গিয়ে মানুষের সমস্যার কথা শুনছেন নুসরত জাহান।

অভিনেত্রী সাংসদ নুসরত জাহান আজ  আমপান আক্রান্ত মানুষের  দুর্দশা দেখতে পৌঁছলেন বসিরহাট। মালঞ্চের মোড়ে তিনি মানুষের সঙ্গে সরাসরি কথা বলেন তারপর মিনাখায় গিয়ে মানুষের সমস্যার কথা শোনেন। মিনাখা আর চৈতাল গ্রাম পঞ্চায়েতের ত্রাণ শিবিরে গিয়ে তিনি সেখানকার মানুষের সঙ্গে কথা বলেন। সকলকে মাস্ক পরতে বলেন। আর মাস্ক না থাকলে গামছা বা কাপড় জড়িয়ে কেমন করে মাস্ক পরা উচিত, সেটা বুঝিয়ে দেন।

বিশেষ মহল থেকে শোনা যাচ্ছিল,  নুসরতের স্বামী নিখিলকে প্রধানমন্ত্রীর বৈঠকে ঢুকতে দেওয়া হয়নি বলে তিনি মুখ্যমন্ত্রী আর প্রধানমন্ত্রীর বৈঠক ছেড়ে বেড়িয়ে আসেন। এ প্রসঙ্গে তাঁকে জিজ্ঞেস করলে তিনি আনন্দবাজার ডিজিটালকে বলেন, " আমি এখন বসিরহাটে আমপান ক্ষতিগ্রস্ত মানুষের কাছে এসছি। আমি বিভিন্ন জায়গার শেল্টার হোমে গিয়ে মানুষের সঙ্গে দেখা করছি। প্রধানমন্ত্রী আর মুখ্যমন্ত্রীর প্রশাসনিক মিটিং ছিল বসিরহাট কলেজে। ওঁদের মন্ত্রীদের সঙ্গে। আমি আমার পার্টির সহকর্মীদের সঙ্গে ওখানে ছিলাম।আমি পরের সপ্তাহে সন্দেশখালি আর হিংগলগঞ্জের অঞ্চলে যাব। প্রচুর ক্ষয় ক্ষতি হয়েছে। আমি বসিরহাটের মানুষের সঙ্গে সব সময় আছি"।

সাংসদকে দেখে সাধারণ মানুষ ঝাঁপিয়ে পড়ে। নুসরত তাঁদের ধৈর্য ধরতে বলেন। তিনি জানান সকলের আবার বাড়ি হবে। এখন যেন মানুষ দু বেলা খেয়ে ত্রাণ শিবিরেই মাস্ক পরে নিজেদের বাচ্চাদের দেখাশোনা করেন।

আরও পড়ুন- প্রকাশ্যে ‘গুলাবো সিতাবো’র ট্রেলার, আধ ঘন্টায় ভিউজ ছাড়াল এক লক্ষের বেশি 

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন