Advertisement
০১ মে ২০২৪
Debina Bonnerjee

Debina-Gurmeet: অন্তঃসত্ত্বা বঙ্গতনয়া দেবিনা, বাবা হওয়ার আনন্দে স্ত্রীর সঙ্গে ছবি দিলেন গুরমিত

২০০৬ থেকে প্রেম, তার পরে বিয়ে। গুরমিত ও দেবিনার ইনস্টাগ্রাম প্রোফাইলে চোখ রাখলে বোঝা যাবে, তাঁদের রসায়নে আজও একই রকমের রোমাঞ্চ রয়েছে।

বিয়ের সাজে গুরমিত-দেবিনা

বিয়ের সাজে গুরমিত-দেবিনা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২২ ১৪:৩৫
Share: Save:

মা হবেন শোভাবাজারের মেয়ে দেবিনা বন্দ্যোপাধ্যায়। হিন্দি টেলি জগতের জনপ্রিয় অভিনেত্রী এবং তাঁর স্বামী নায়ক গুরমিত চৌধারি তাঁদের প্রথম সন্তানের জন্য অপেক্ষা করছেন। সুখবর দিলেন গুরমিত নিজেই। স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করলেন ইনস্টাগ্রামে।

কালো পোশাকে রংমিলান্তিতে মেতে উঠেছেন দুই তারকা। বঙ্গতনয়ার শরীরে আগাম মাতৃত্বের আভাস স্পষ্ট। গুরমিত এই ছবির সঙ্গে লিখেছেন, ‘তিন হতে চলেছি আমরা। জুনিয়ার চৌধারি আসতে চলেছে। আপনাদের আশীর্বাদ চাই।’

‘গুরবিনা’-র এই সুখবরের পরে শুভেচ্ছার ছড়াছড়ি। টেলি জগতের তারকারা একে একে পোস্টের তলায় ভালবাসা জানাতে শুরু করেছেন। অর্জুন বিজলানি, সায়ন্তনী ঘোষ, গওহর খান, যুবিকা চৌধারি, হর্ষ লিম্বাচিয়া প্রমুখ ছোট্ট সদস্যের জন্মের আগেই উচ্ছ্বসিত।

ছোট পর্দায় রাম ও সীতার চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন গুরমিত এবং দেবিনা।ছোটপর্দায় একের পর এক ধারাবাহিক ও রিয়েলিটি শো-তে কাজ করে দম্পতি খ্যাতি অর্জন করেন। তার পরে বড় পর্দাতেও অভিনয় করেছেন গুরমিত। তারকা দম্পতির প্রেমকাহিনি আজকের নয়। দীর্ঘ যাত্রা তাঁদের। ২০০৬ থেকে প্রেম, তার পরে বিয়ে। গুরমিত ও দেবিনার ইনস্টাগ্রাম প্রোফাইলে চোখ রাখলে বোঝা যাবে, তাঁদের রসায়নে আজও একই রকমের রোমাঞ্চ রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Debina Bonnerjee Gurmeet Choudhary Pregnancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE