Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ অক্টোবর ২০২১ ই-পেপার

Deepika Padukone: ধর্ষণের অভিযোগে চিনে আটক দীপিকার সহ-অভিনেতা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০১ অগস্ট ২০২১ ১৭:৩০
ক্রিস উও-র সঙ্গে দীপিকা

ক্রিস উও-র সঙ্গে দীপিকা

ধর্ষণের অভিযোগ উঠল বলি তারকা দীপিকা পাড়ুকোনের সহ-অভিনেতা ক্রিস উ-র বিরুদ্ধে। ‘ট্রিপলএক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’ ছবিতে দীপিকার সঙ্গে অভিনয় করেছিলেন ক্রিস। চিনের পুলিশ জানিয়েছে, তারা ধর্ষণের সন্দেহে ক্রিস উ নামের ৩০ বছরের এক কানাডিয়ান ব্যক্তিকে আটক করেছে। তা ছাড়া রাষ্ট্রীয় গণমাধ্যম তাকে চিনা বংশোদ্ভূত পপ গায়ক হিসেবে চিহ্নিত করেছে।
শনিবার মধ্য রাতে চিনের রাজধানী বেজিংয়ের চাওইয়াং জেলা পুলিশের তরফে এক বিবৃতিতে বলা হয়েছে, ‘কম বয়সি মেয়েদের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপনের জন্য প্রতারণা’ করার অভিযোগে উ-কে আটক করা হয়েছে।

জানা গিয়েছে, উ-এর বিরুদ্ধে গত মাসে ১৮ বছর বয়সি এক চিনা ছাত্রী নেটমাধ্যমে অভিযোগ জানিয়েছিলেন। তাঁর অভিযোগ ছিল বিভিন্ন বাহানায় ১৮ বছরের কম বয়সি মেয়েদের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করেন ক্রিস। তার পরে গণমাধ্যমকে তিনি জানিয়েছিলেন, এক বছর আগে (তখন সেই তরুণীর বয়স ছিল ১৭) তাঁকে জোর করে মদ্যপান করিয়ে সঙ্গম করেছিলেন ক্রিস।

Advertisement
রুবি রোজ, ক্রিস উও এবং দীপিকা

রুবি রোজ, ক্রিস উও এবং দীপিকা


গত মাসে পুলিশের একটি বিবৃতিতে বলা হয়, সেই ছাত্রীকে নিজের গানের ভিডিয়োয় কাজ দেওয়ার কথা বলে উ-র সহকর্মীরা তাঁর বাড়িতে আমন্ত্রণ জানান এবং সেখানেই তিনি ক্রিসের ধর্ষণের শিকার হন। ক্রিস অবশ্য এই অভিযোগ অস্বীকার করেছেন। তবে আপাতত তিনি পুলিশ হেফাজতে।

আরও পড়ুন

Advertisement