Advertisement
০৭ মে ২০২৪
kangana ranaut

Kangana Ranaut: ছেলেরা ভয়ে কাছে ঘেঁষে না, তাই কি কঙ্গনা আজও আইবুড়ো?

বিতর্ক যে পিছু ছাড়ে না কঙ্গনার! নিজের সঞ্চালনায় রিয়্যালিটি শো ‘লক আপ’ শেষ হতেই প্রকাশ্যে বিস্ফোরক মন্তব্য করে চলেছেন একের পর এক। আর সেই পথেই ফাঁস করেছেন, কেন এখনও বিয়ে হয়নি তাঁর!

কঙ্গনা ফাঁস করলেন কেন তিনি আজও অবিবাহিত!

কঙ্গনা ফাঁস করলেন কেন তিনি আজও অবিবাহিত!

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ মে ২০২২ ১১:৫৭
Share: Save:

একে একে সব তারকা বিয়ের পিঁড়িতে বসছেন। কিন্তু কঙ্গনা রানাউত সেই অবিবাহিতই রয়ে গেলেন। বলিউডের আইবুড়ো মেয়ের তকমা যেন ঘোচার নয়! কারণটা কী? এ নিয়ে প্রশ্ন করা হলে যা বললেন কঙ্গনা, তাতে ফের চক্ষু চড়কগাছ ভক্তদের।

এ মাসেই মুক্তি পাচ্ছে কঙ্গনা রানাউত এবং অর্জুন রামপাল অভিনীত ছবি ‘ধাকড়’। তার প্রচারে আপাতত ভীষণ ব্যস্ত তারকা-কলাকুশলীরা। তবে বিতর্ক যে পিছু ছাড়ে না কঙ্গনার! নিজের সঞ্চালনায় রিয়্যালিটি শো ‘লক আপ’ শেষ হতেই প্রকাশ্যে বিস্ফোরক মন্তব্য করে চলেছেন একের পর এক। আর সেই পথেই ফাঁস করেছেন, কেন এখনও বিয়ে হয়নি তাঁর!

নতুন ছবি নিয়ে এক সাক্ষাৎকারে কঙ্গনা জানান, তাঁর নামে প্রতিনিয়ত গুজব রটে, সেই কারণেই ছেলেরা ভয়ে পিছু হটে যান। বাস্তব জীবনেও কি অভিনেত্রী এতটাই ‘ধাকড়’ বা কুখ্যাত? সে প্রশ্ন করতে হেসে কুটিপাটি ‘কুইন’। বলেছেন, ‘‘দূর, তাই মনে হয়? কাকে মারধর করব আমি?’’ তবে রসিকতা করেই তার পর সংযোজন, ‘‘অবশ্য হ্যাঁ, সংবাদমাধ্যম যা সব গুজব রটায় আমার নামে, তাতে এ-ও শুনেছি, আমি নাকি ছেলেদের ধরে মারি! আর সেই কারণেই কেউ ধারেকাছে ঘেঁষে না!’’

কথার মাঝখানেই ঢুকে পড়েন ‘ধাকড়’-এ তাঁর সহ-অভিনেতা অর্জুন রামপাল। কঙ্গনার প্রশংসা করে বলেন, ‘‘আমি শুধু বলতে পারি যে, কঙ্গনা এক জন দুর্দান্ত অভিনেত্রী। তিনি যা কিছু করেন, তা চরিত্রের প্রয়োজনেই করেন। বাস্তব জীবনে একেবারেই তেমন নন। বরং তিনি খুবই নরম প্রকৃতির, মিষ্টি স্বভাবের মানুষ, তার উপরে ধার্মিকও। কাজের বাইরে সারা ক্ষণ পুজো-আচ্চা, যোগব্যায়াম, প্রাণায়ম নিয়ে ডুবে থাকেন। বলতে গেলে, কঙ্গনা পর্দার বাইরে খুবই সাধারণ একজন মানুষ।’’

ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ‘ধাকড়’-এর ঝলক। ঝড় তুলেছে নেটমাধ্যমে। বহু মানুষ প্রশংসায় ভরিয়ে দিয়েছেন এই নিরীক্ষামূলক উদ্যোগকে। রজনীশ ঘাই পরিচালিত ছবিটি মুক্তি পাবে আগামী ২০ মে। আপাতত অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kangana ranaut
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE