Advertisement
২৩ এপ্রিল ২০২৪
soumitra chatterjee

Tiktiki: সৌমিত্রর প্রয়াণবার্ষিকীর আগের দিন শ্যুট শুরু 'টিকটিকি'র, তাঁর নাটক অবলম্বনে সিরিজ

ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের প্রথম সিরিজ ‘টিকটিকি’। পুুরুলিয়ায় ১৪ দিন ধরে চলবে শ্যুট। সৌমিত্রর মঞ্চ-চরিত্র পর্দায় ফোটাবেন কৌশিক গঙ্গোপাধ্যায়।

সৌমিত্র চট্টোপাধ্যায়।

সৌমিত্র চট্টোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২১ ১৭:৫৩
Share: Save:

১৫ নভেম্বর সৌমিত্র চট্টোপাধ্যায়ের প্রথম প্রয়াণবার্ষিকী। তার ঠিক আগের দিন অর্থাৎ ১৪ নভেম্বর নিজের প্রথম সিরিজ ‘টিকটিকি’র শ্যুট শুরু করছেন ধ্রুব বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, পুরুলিয়ায় টানা ১৪ দিন চলবে শ্যুটিং। পরিচালকের সফরসঙ্গী কৌশিক গঙ্গোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য। এঁরাই সিরিজের দুই মুখ্য চরিত্রে। প্রয়াত কিংবদন্তী অভিনেতার একটি নাট্যচরিত্রকে পর্দায় ফুটিয়ে তুলবেন কৌশিক।

শাফের রচিত ‘স্লিউথ’-এর সার্থক বাংলা নাট্যরূপ ‘টিকটিকি’ অবলম্বনে এই সিরিজ। মাত্র দু’টি চরিত্র— সত্যসিন্ধু চৌধুরী এবং বিমল নন্দীর উপরেই দাঁড়িয়ে সাইকোলজিকাল থ্রিলার নাটক। গল্পে সত্যসিন্ধু কলকাতার প্রতিষ্ঠাতা জমিদার সাবর্ণ চৌধুরীর উত্তরসূরী। এই ভূমিকায় অভিনয় করেছিলেন সৌমিত্র। ‘বিমল’ হয়েছিলেন কৌশিক সেন। সিরিজে এই দুই ভূমিকায় দেখা যাবে যথাক্রমে কৌশিক গঙ্গোপাধ্যায় এবং অনির্বাণ ভট্টাচার্যকে।

কৌশিক গঙ্গোপাধ্যায়।

কৌশিক গঙ্গোপাধ্যায়।

চলতি বছরে তিনে পা দিয়েছে হইচই ওয়েব প্ল্যাটফর্ম। জন্মদিনের উদযাপনে সহ-প্রতিষ্ঠাতা বিষ্ণু মোহতা তাঁদের আগামী ২৫টি ওয়েব সিরিজের নাম ঘোষণা করেছিলেন। ‘টিকটিকি’ তার অন্যতম। সেই অনুষ্ঠানেই পরিচালক জানিয়েছিলেন, মঞ্চ-সফল নাটকের গল্পই অনুসরণ করবে সিরিজ। কোনও পরিবর্তন আনা হবে না কাহিনিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE