Advertisement
১১ মে ২০২৪
Shah Rukh Khan

নিজস্বী তুলতে কাছে আসতেই ভক্তকে জোর ধাক্কা! শাহরুখের ব্যবহারে ক্ষুব্ধ ভক্তকুল

মুম্বই বিমানবন্দরে ফ্রেমবন্দি শাহরুখ খান। নায়ককে দেখে উপচে পড়ল ভিড়। কেউ হাত মেলাতে দৌড়ে এলেন, কেউ আবার নিজস্বী তুলতে। এরই মাঝে ঘটল বিপত্তি।

Shah Rukh Khan misbehaved with fans

বিমানবন্দরে শাহরুখের ব্যবহারে ক্ষুব্ধ তাঁর অনুরাগীরা। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ মে ২০২৩ ১৩:০৮
Share: Save:

২০২৩ সালটা তাঁর জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ বছর। চার বছর পর আবারও প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছ নায়কের ছবি। মারকাটারি বক্স অফিস সাফল্য নিয়ে ফিরেছেন শাহরুখ খান। সম্প্রতি তাঁর আগামী ছবির শুটিং করতে গিয়েছিলেন শ্রীনগরে। সেখানেও ভক্তদের থেকে পেয়েছেন বিপুল ভালবাসা। ‘ডাঙ্কি’র শুটিং শেষ করেই মুম্বইয়ে ফিরছিলেন অভিনেতা। মুম্বই বিমানবন্দরেই ঘটল এক অপ্রীতিকর কাণ্ড। ভক্তের আবদার না মিটিয়ে উল্টে ধাক্কা দিয়ে গাড়ির দিকে এগিয়ে গেলেন নায়ক।

শাহরুখ এমনটা করতে পারেন? এই ভিডিয়ো প্রকাশ্যে আসা মাত্র সকলের মনে এটাই প্রশ্ন। এর আগে খেলার মাঠে এক বার নিজের মেজাজ হারিয়েছিলেন নায়ক। তখনও তাঁকে নিয়ে চর্চা হয়েছিল বিপুল। এ বার বিমানবন্দরের এই ঘটনা প্রকাশ্যে আসার আবারও নায়ককে নিয়ে সমালোচনার শেষ নেই। কী ঘটেছে? বিমাবন্দর থেকে সবার দিকে হাত নাড়তে নাড়তেই বার হচ্ছিলেন তিনি। যথারীতি পছন্দের নায়ককে সামনে দেখার পর দর্শকমনেও উত্তেজনার শেষ নেই। ফলে অনেকেই তাঁর হাত ধরতে এগিয়ে এলেন। এক জন আবার খুবই কাছে চলে এসেছিলেন শাহরুখের। নিজস্বী তোলার জন্য ফোন তাক করেছিলেন। ঠিক সেই মুহূর্তেই বাদশা তাঁরই এক অনুরাগীর দিকে হাত তুলে টাটা করার ভঙ্গিতে হাত নাড়তে যান। তাতেই ঘটে বিপত্তি। সঙ্গে সঙ্গে নিজস্বী তুলতে যাওয়া ব্যক্তির হাতে হাত লেগে যায়। প্রায় পড়ে যায় যায় অবস্থা হয়েছিল সেই ব্যক্তির। তবে ভিডিয়ো এমন ভাবে তোলা হয় যে দেখে মনে হতেই পারে, বাদশা বোধহয় ইচ্ছা করেই ধাক্কা দিয়েছেন। এই ভিডিয়ো প্রকাশ্যে আসামাত্র ভাইরাল হয়ে যায়।

এক দিকে, তাঁর ঝুলিতে বছরের বড় হিট। অন্য দিকে, মেয়ে সুহানা খানও পেশাদার জীবনে পা রেখেছেন। ছেলে আরিয়ান খান সদ্য একটি ফ্যাশন ব্র্যান্ড লঞ্চ করেছেন। যদিও শুরুতেই সমালোচনার মধ্যে পড়তে হয়েছে তাঁকে।

খবর, একটি ওয়েব সিরিজ় পরিচালনার মাধ্যমে আত্মপ্রকাশ করতে চলেছেন আরিয়ান। ওই ওয়েব সিরিজ়ের নাম রাখা হয়েছে ‘স্টারডম’। সিরিজ়ে থাকতে চলেছে মোট ছ’টি এপিসোড। সব ঠিক থাকলে, চলতি বছরেই শুরু হয়ে যাবে ওয়েব সিরিজ়ের শুটিং। ছেলের প্রথম সিরিজ় প্রযোজনায় বাবার প্রযোজনা সংস্থা ‘রেড চিলিজ় এন্টারটেনমেন্ট’। সব মিলিয়ে শাহরুখ খানিকটা ‘হ্যাপি জ়োন’-এ বলা যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE