Advertisement
২০ মে ২০২৪
Met Gala 2024

মেট গালায় আলিয়াকে দেখে অনুপস্থিত দীপিকার নাম ধরে চিৎকার! ভিডিয়ো ঘিরে জল্পনা

বিদেশের সাংবাদিকরা নাকি চিনতে পারলেন না আলিয়াকে! নাম ভুলে ‘দীপিকা পাড়ুকোন’ বলে ডাকাডাকি শুরু করেন!

Did foreign paparazzi mistakenly called alia bhatt as deepika padukone at Met Gala 2014

(বাঁ দিকে) আলিয়া ভট্ট দীপিকা পাড়ুকোন (ডান দিকে)।।   ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২৪ ১৬:২৩
Share: Save:

একটা রাত ফ্যাশন মহলের সকলের ছুটি। দলে দলে সব তারকা হাজির হন নিউ ইয়র্কের ঝলমলে এক অনুষ্ঠানে। নাম মেট গালা। বিশিষ্ট একটি ফ্যাশন-পত্রিকার সম্পাদক এই অনুষ্ঠানের দায়িত্বে থাকেন। নিমন্ত্রিতদের তালিকায় জায়গা পেতে হলে আপনাকে হতে হবে প্রথম সারির তারকা। ২০২৩ সালে প্রথম বার ডাক পান অভিনেত্রী আলিয়া ভট্ট। ২০২৪ সালে ফের ‘মেট গালা’-য় হাজির হলেন আলিয়া। পোশাকশিল্পী সব্যসাচী মুখোপাধ্যায়ের নকশা করা শাড়িতে নজর কেড়েছেন আলিয়া। বৌমার সাফল্যে খুশি শাশুড়ি নীতু কপূর, গর্বিত তাঁর ইন্ডাস্ট্রির সতীর্থেরা। তাঁরা প্রশংসায় ভরিয়েছেন আলিয়াকে। কিন্তু, বিদেশের সাংবাদিকরা নাকি চিনতে পারলেন না আলিয়াকে! উল্টে ভুল করে তাঁকে ‘দীপিকা পাড়ুকোন’ বলে ডাকাডাকি শুরু করেন তাঁরা।

সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, সেখানেই দেখা যাচ্ছে লাল গালিচায় আলিয়া সবে পা রেখেছেন। তাঁকে দেখতে পেয়েই আলোকচিত্রীদের একাংশ দীপিকার নাম ধরে ডাকতে শুরু করলেন। তবে অনেকে মনে করছেন, এই ভিডিয়ো ভুয়ো। পরে বোঝা যায়, আলিয়ার ভিডিয়োর মধ্যে ইচ্ছাকৃতই আনা হয় দীপিকার নাম। যদিও এই ঘটনায় মোটেও বিব্রত না হয়ে পাশ কাটিয়ে চলে যান অভিনেত্রী।

প্রত্যেক বছরই একটি বিশেষ বিষয়কে কেন্দ্র করে মেট গালা অনুষ্ঠানের আয়োজন করা হয়। তারকারা সেই অনুযায়ী সেজেও আসেন। অনেকেই মন খুল সাজ নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করেন। তাই তৈরি হয় কিছু মজাদার ফ্যাশন-মুহূর্ত। যদিও এ বছর এই অনুষ্ঠানে অনুপস্থিত দীপিকা ও প্রিয়ঙ্কা চোপড়া। তবে আলিয়ার শাড়ি মন কেড়েছে সকলের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE