Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Samantha Prabhu

Vijay Deverakonda-Samantha Prabhu: কাশ্মীরে শ্যুটিং করতে গিয়ে গাড়ি উল্টে জলে? আহত বিজয়-সামান্থা?

পহেলগাঁওতে ছবির শ্যুটিংয়ের সময়ে সামান্থা এবং বিজয়ের গাড়ি নাকি গভীর জলে পড়ে যায়। খবরের সত্যতা নিয়ে মুখ খুললেন নির্মাতারা।

বিজয় দেবেরাকোন্ডা এবং সামান্থা প্রভু

বিজয় দেবেরাকোন্ডা এবং সামান্থা প্রভু

সংবাদ সংস্থা
কাশ্মীর শেষ আপডেট: ২৪ মে ২০২২ ১৪:৪৩
Share: Save:

কাশ্মীরে ‘খুশি’ ছবির শ্যুটিং করতে গিয়ে গাড়ি উল্টে জলে! সংবাদমাধ্যমের খবর, আহত হয়েছেন বিজয় দেবেরাকোন্ডা এবং সামান্থা রুথ প্রভু। এক জন কলাকুশলী সেট থেকে সংবাদমাধ্যমকে জানিয়েছেন, পহেলগাঁওতে ছবির শ্যুটিং চলছিল। খুব কঠিন একটি স্টান্ট করতে গিয়ে সামান্থা এবং বিজয়ের গাড়িটি গভীর জলে উল্টে পড়ে যায়। পশ্চাৎদেশে আঘাত লাগে দু’জনেরই। প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে দক্ষিণী তারকাদের।

ঘটনাটি নাকি ঘটেছে শনিবার। রবিবারই তাঁরা কাজে নেমে পড়েছেন আবার। তখনই কাজ করতে গিয়ে শরীরে ব্যথা হচ্ছে বলে জানান। তখনই কাছের এক বেসরকারি হোটেলে নিয়ে যাওয়া হয়। ফিজিওথেরাপি করানো হয় তাঁদের। তার পরে সোমবার তাঁরা কাশ্মীর ছেড়ে বেরিয়ে আসেন।

খবরের সত্যতা নিয়ে সন্দেহ ছিল আগে থেকেই। মঙ্গলবার ছবির নির্মাতারা অফিসিয়াল পেজ থেকে টুইট করেন, ‘ভুয়ো খবর। সামান্থা এবং বিজয় নাকি দুর্ঘটনার সম্মুখীন হয়েছেন বলে খবর রটানো হয়েছে। কিন্তু সেটা ভুল। গতকাল ছবির পুরো টিম হায়দরাবাদে ফিরে এসেছে। কাশ্মীরে খুব আনন্দে ৩০ দিন টানা শ্যুটিং হয়েছে। যা শুনবেন, তাতে বিশ্বাস করবেন না।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE