হিমাচলের একটা ছোট্ট শহর। অনির্বাণ সেখানেই পরিবার নিয়ে থাকেন। তিনি পেশায় অধ্যাপক। স্থানীয় একটি কলেজে পড়ান। স্ত্রী তনু হাউজ ওয়াইফ। একমাত্র মেয়ে জিনিয়াকে নিয়ে সুখের সংসার দম্পতির। এক সময় নতুন প্রতিবেশী আসেন অনির্বাণ, তনুর বাড়ির পাশে। তার ঠিক দু’দিনের মধ্যেই হারিয়ে যায় জিনিয়া…।

ঠিক এ ভাবেই নিজের পরবর্তী ছবির চিত্রনাট্য সাজিয়েছেন পরিচালক অরিন্দম ভট্টাচার্য। ‘অন্তর্লীন’ দিয়ে পরিচালনায় হাতেখড়ি তাঁর। ‘ফ্ল্যাট নং ৬০৯’ তাঁর দ্বিতীয় ছবি। এ বার তৃতীয় ছবির কাজে হাত দিলেন অরিন্দম।

‘‘মিসিং চাইল্ডের গল্প। ছবির নাম দিয়েছি অন্তর্ধান। হিমাচলে আগামী ২৮ ফেব্রুয়ারি থেকে ১৪ মার্চ পর্যন্ত শুটিং করব। বাচ্চা মেয়েটির চরিত্রে ফ্রেশ কাউকে চেয়েছিলাম। ১৩-১৪ বছরের যে মেয়েটিকে কাস্ট করেছি ওর নাম মোহর চৌধুরী। কোনও দিন অভিনয় করেনি ও’’ শেয়ার করলেন অরিন্দম।

আরও পড়ুন, ‘শয়তানেরা আটকে দিলে তবে, এসপার ওসপার হবে’, গানেই প্রতিবাদ অনীকদের

মেয়েটির বাবা-মায়ের চরিত্রে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায় এবং তনুশ্রী চক্রবর্তী। হারিয়ে যাওয়া মেয়েটিকে খুঁজতে যাবেন এক গোয়েন্দা, এই চরিত্রে রয়েছেন রজতাভ দত্ত। সব কিছু ঠিক থাকলে আগামী ২ নভেম্বর মুক্তি পাবে ছবিটি।

দেখুন, বিনোদনের নানা কুইজ

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।)