Advertisement
২৪ জুন ২০২৪
Entertainment News

বুকে ব্যথা নিয়ে হাসপাতালে মণিরত্নম

হাসপাতাল সূত্রে খবর, রুটিন চেকআপের জন্য হাসপাতালে গিয়েছিলেন মণি। সেখানে হঠাত্ই তাঁর বুকে ব্যথা শুরু হওয়ায় ভর্তি করে নেওয়া হয়।

মণিরত্নম।

মণিরত্নম।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ জুন ২০১৯ ১২:৫৫
Share: Save:

বুকে ব্যথা নিয়ে চেন্নাইয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন বলিউড পরিচালক মণিরত্নম। যদিও হাসপাতাল সূত্রে খবর, রুটিন চেকআপের জন্য হাসপাতালে গিয়েছিলেন মণি। সেখানে হঠাত্ই তাঁর বুকে ব্যথা শুরু হওয়ায় ভর্তি করে নেওয়া হয়। অ্যাসিডিটির সমস্যার কারণে পরিচালকের বুকে ব্যথা হয়েছিল বলে খবর।

২০০৪-এ ‘যুবা’ এবং ২০০৯-এ ‘রাবণ’-এর কাজ চলার সময় হৃদযন্ত্রের সমস্যায় আক্রান্ত হয়েছিলেন মণি। সে সময় যথাযথ চিকিত্সাও হয়েছিল তাঁর। এ বার অসুস্থ হয়ে পড়ার পর মণির হৃদযন্ত্রের সমস্যা হয়েছে বলে খবর ছড়ায়। কিন্তু হাসপাতাল সূত্রে খবর, অসুস্থতা গুরুতর নয়। এখন ভাল আছেন পরিচালক।

আপাতত ‘পন্নিইন সেলভান’-এর কাজ করছেন মণি। ঐশ্বর্যা রাই বচ্চন, অমিতাভ বচ্চন, অমলা পাল, জয়রাম রবি, অনুষ্কা শেট্টির মতো তারকারা রয়েছে এই ছবিতে। সুস্থ হয়ে যত দ্রুত সম্ভব ফের শুটিং ফ্লোরে ফিরতে চান বলে ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন মণি। যদিও সোশ্যাল মিডিয়ায় সোমবার জনৈক নিখিল জানিয়েছেন, আজ থেকেই নাকি কাজে ফিরছেন মণি।

দেখুন, বিনোদনের নানা কুইজ

আরও পড়ুন, যৌন হেনস্থার অভিযোগ থেকে রাজনীতিতে যোগ, ‘অঙ্গুরি ভাবি’ বিতর্কে জড়িয়েছেন বারবার…

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও। সাবস্ক্রাইব করুন আমাদের YouTube Channel - এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mani Ratnam Bollywood Celebrities
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE