Advertisement
০৩ মার্চ ২০২৪
Kalki 2898 AD Update

এক পা এগোলেই দু’পা পিছোচ্ছে ‘কল্কি ২৮৯৮ এডি’, ছবির ভবিষ্যৎ নিয়ে এ বার মুখ খুললেন পরিচালক

গত মাসে আমেরিকায় সান দিয়েগোর কমিক কন অনুষ্ঠানে প্রকাশিত হয়েছে ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবির প্রথম ঝলক। আগামী বছর জানুয়ারিতে মুক্তি পাওয়ার কথা প্রভাসের এই ছবির।

Prabhas in Kalki 2898 AD.

‘কল্কি ২৮৯৮ এডি’ ছবিতে প্রভাস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২৩ ১৫:৪৮
Share: Save:

গত মাসেই প্রকাশ্যে এসেছে প্রথম ঝলক। নাগ অশ্বিন পরিচালিত ছবি ‘কল্কি ২৮৯৮ এডি’। এত দিন যার নাম ছিল ‘প্রজেক্ট কে’। নাগ অশ্বিন পরিচালিত এই ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন দক্ষিণী তারকা প্রভাস, বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও অভিনেতা অমিতাভ বচ্চন। ছবিতে খলচরিত্রে দেখা যাবে দক্ষিণী তারকা কমল হাসনকে। গত ২০ জুলাই আমেরিকার সান দিয়েগোয় কমিক কন অনুষ্ঠানে প্রকাশ্যে এসেছে ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবির প্রথম ঝলক। ‘কল্কি ২৮৯৮ এডি’ই প্রথম ভারতীয় ছবি যার প্রথম ঝলক মুক্তি পেয়েছে কমিক কনের মঞ্চে। আগামী বছর জানুয়ারি মাসে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। তবে সেই মুক্তির তারিখ নিয়েই তৈরি হয়েছে ধোঁয়াশা। এ বার সেই কানাঘুষো নিয়ে মুখ খুললেন স্বয়ং ছবির পরিচালক।

সম্প্রতি এক অনুষ্ঠানে পরিচালক নাগ অশ্বিন জানান, ছবির বেশ কিছু দৃশ্যের শুটিং নাকি এখনও বাকি রয়ে গিয়েছে। পাশাপাশি, বাকি রয়েছে ছবির পোস্ট প্রোডাকশনের কাজও। সব মিলিয়ে একটা নিখুঁত ছবি পরিবেশন করতে এখনও বেশ কিছুটা সময় লাগবে বলেই ধারণা পরিচালকের। তবে খুব শীঘ্রই শুটিংয়ে ফিরতে চান নাগ অশ্বিন।

কমিক কনের অনুষ্ঠানে যেমন সাড়া পেয়েছেন তিনি, তাতেই দ্বিগুণ হয়ে গিয়েছে তাঁর উৎসাহ। এর আগেও একাধিক বার হোঁচট খেয়েছে ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবি। এক পা এগোলেই দু’পা পিছিয়ে গিয়েছে ছবির কাজ। শুটিং চলাকালীন সেটেই আহত হন অমিতাভ। পাঁজরে চোট লাগায় সুস্থ হতে দীর্ঘ দিন সময় লেগেছে বিগ বি-র। ফলে স্থগিত রাখতে হয়েছে ছবির শুটিং। তখনই কানাঘুষো শোনা গিয়েছিল, নির্ধারিত সময়ে মুক্তি সম্ভব নয় ছবির।

শোনা যাচ্ছে, ২০২৪ সালে ৯ মে মুক্তি পেতে পারে ‘কল্কি ২৮৯৮ এডি’। প্রযোজক অশ্বিনী দত্তের জন্য নাকি এই দিন খুব শুভ। এই তারিখে ছবি মুক্তি পেলে ব্যবসায়িক দিক থেকে লাভবান হওয়ার সম্ভাবনা বেশি রয়েছে বলে আশা তাঁর। এর আগেও তাঁর প্রযোজিত একাধিক ছবি মুক্তি পেয়েছে ৯ মে। ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবির ক্ষেত্রেও তাই সেই পথেই হাঁটতে চাইছেন নির্মাতারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE