Advertisement
২০ জুলাই ২০২৪
Shiboprosad Mukherjee injured

‘বহুরূপী’র শুটিং ফ্লোরে গুরুতর আহত শিবপ্রসাদ, চোট কোমরে, ভর্তি করানো হয়েছে হাসপাতালে

‘বহুরূপী’ ছবির শুটিং চলছে। শুটিং ফ্লোরে স্টান্ট করতে গিয়ে কোমরে গুরুতর চোট পেয়েছেন ছবির অন্যতম পরিচালক তথা চরিত্রাভিনেতা শিবপ্রসাদ মুখোপাধ্যায়।

Director Shiboprosad Mukherjee got injured during the filming of Bohurupi

শিবপ্রসাদ মুখোপাধ্যায়। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৪ ১৫:০১
Share: Save:

শহরে জোরকদমে শুটিং চলছে নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত ‘বহুরূপী’ ছবিটির। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন আবীর চট্টোপাধ্যায় ও ঋতাভরী চক্রবর্তী। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন স্বয়ং শিবপ্রসাদ। খবর, বৃহস্পতিবার শুটিং করতে গিয়েই কোমরে গুরুতর চোট পেয়েছেন পরিচালক। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

বিগত কয়েক দিন ধরে এই ছবির শুটিং চলছে ব্যারাকপুরে। সূত্রের খবর, বৃহস্পতিবার ফ্লোরে শিবপ্রসাদ ও আবীর শুটিং করছিলেন। থ্রিলার ছবিটিতে একাধিক অ্যাকশন দৃশ্য এবং স্টান্ট রয়েছে। শিবপ্রসাদের সঙ্গে অন্য এক জন অভিনেতার অ্যাকশন দৃশ্যের শুটিং চলছিল। উঁচু থেকে লাফ দেওয়ার একটি দৃশ্য ছিল। তখনই সহ-অভিনেতার ধাক্কায় কোমরে গুরুতর চোট পান শিবপ্রসাদ। ইউনিট সূত্রে খবর, পরিচালককে আপাতত কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হচ্ছে। তবে বাকি অভিনেতাদের নিয়ে ছবির শুটিং কিন্তু চলছে।

সম্প্রতি, ‘বহুরূপী’ ছবিটির ঘোষণা করেন নন্দিতা-শিবপ্রসাদ জুটি। কলকাতার আগে বোলপুরে ছবির একটা বড় অংশের শুটিং সেরেছে ইউনিট। ছবিটি আগামী পুজোয় মুক্তি পাওয়ার কথা। প্রাথমিক পরীক্ষা করার পর শিবপ্রসাদের শারীরিক অবস্থা সম্পর্কে চিকিৎসকেরা কী বলেন সে দিকেই তাকিয়ে ছবির ইউনিট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE