Advertisement
০৪ মে ২০২৪
Kiara-Kriti-Tara

কিয়ারা, কৃতি, তারার বাবারা মেয়েদের মতোই ধনী, জানেন কি তাঁদের পেশা?

কিয়ারা আডবাণী, কৃতি শ্যানন, তারা সুতারিয়ারা বলিপাড়ার প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম। জানেন কি তাঁদের বাবারা কতটা সফল?

বলিপাড়ার নায়িকাদের পাশাপাশি তাঁদের বাবারাও সমান ভাবে সফল।

বলিপাড়ার নায়িকাদের পাশাপাশি তাঁদের বাবারাও সমান ভাবে সফল। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২২ ১৬:৫১
Share: Save:

কৃতি শ্যানন, ইয়ামি গৌতম, কিয়ারা আডবাণী, তারা সুতারিয়া— বলিপাড়ার চার সুন্দরী নায়িকা। সারা দেশের মানুষ তাঁদের এক ডাকে চেনে। ঝুলিতে অগুনতি হিট ছবি। কখনও বিমানবন্দরের সামনে, কখনও আবার শহরের দামি রেস্তরাঁয় ফ্রেমবন্দি হতে দেখা যায় তাঁদের। নায়িকাদের জামা, জুতোর, ব্যাগের সংগ্রহ দেখলে তো সাধারণ মানুষের চোখ কপালে উঠবে। তবে শুধুই কি তাঁরা সফল? তা বললে ভুল হবে। নায়িকাদের বাবারও কিন্তু নিজ নিজ ক্ষেত্রে সমান সফল। শুধুমাত্র ক্যামেরার সামনে থাকার কারণে তাঁদের সম্পর্কে জানা যায়। কিন্তু জানেন কি কৃতি, কিয়ারা, তারাদের বাবারাও কিন্তু তেমনই সফল ও ধনী।

কৃতির বাবার নাম রাহুল শ্যানন। পেশায় চাটার্ড অ্যাকাউন্ট্যান্ট। প্রচারের আলো থেকে দূরে থাকতেই ভালবাসেন। মুম্বইয়ে কৃতির সঙ্গেই থাকেন তাঁর মা ও বাবা।

অন্য দিকে, ইয়ামি গৌতমের বাবা পঞ্জাবি ছবির পরিচালক। নাম মুকেশ গৌতম। এই মুহূর্তে তিনি ‘পিটিসি পঞ্জাবি নেটওয়ার্ক’-এর ভাইস-প্রেসিডেন্ট।

কিয়ারা আডবাণী। বলিপাড়ায় এই মুহূর্তে সবচেয়ে চর্চিত নাম। সিদ্ধার্থ মলহোত্র এবং কিয়ারার সম্পর্কে সরগরম গোটা বলিউড। মুকেশ অম্বানীর মেয়ে ইশা হলেন কিয়ারার কাছের বন্ধু। কিয়ারা সম্পর্কে এই সব কিছুই দর্শকের জানা। কিন্তু জানেন কি কিয়ারার বাবা এক জন সফল ব্যবসায়ী? তাঁর নাম জগদীপ আডবাণী।

তারা সুতারিয়া বলিপাড়ার আরও এক সুন্দরী। বাবা হিমাংশু সুতারিয়াও বেশ সফল ব্যবসায়ী। মূলত গুজরাতের হলেও, বর্তমানে মুম্বইয়েই থাকেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE