Advertisement
১৮ জুলাই ২০২৪
Entertainment News

বিয়ের পর হেজেলের নাম পাল্টে গেল! কী নামে ডাকা হবে তাঁকে?

নতুন জীবনে পা রাখলেন যুবরাজ সিংহ ও হেজেল কিচ। ৩০ তারিখ চার হাত এক হয়েছে যুবরাজ-হেজেলের। চণ্ডীগড় থেকে ৪০ কিলোমিটার দূরে দফেড়া সাবেহ গুরুদ্বারে শিখরীতি মেনে হয়েছে এই বিয়ের অনুষ্ঠান।

গুরুদ্বারে বিয়ের অনুষ্ঠানে যুবি-হেজেল। ছবি: ইন্সটাগ্রামের সৌজন্যে

গুরুদ্বারে বিয়ের অনুষ্ঠানে যুবি-হেজেল। ছবি: ইন্সটাগ্রামের সৌজন্যে

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০১৬ ১৩:১৮
Share: Save:

নতুন জীবনে পা রাখলেন যুবরাজ সিংহ ও হেজেল কিচ। ৩০ তারিখ চার হাত এক হয়েছে যুবরাজ-হেজেলের। চণ্ডীগড় থেকে ৪০ কিলোমিটার দূরে দফেড়া সাবেহ গুরুদ্বারে শিখরীতি মেনে হয়েছে এই বিয়ের অনুষ্ঠান। গুরুদ্বারে বিয়ের পর গোয়ার সমুদ্রকে সাক্ষী রেখে ভাগাতোর বিচে এক বিলাসবহুল অনুষ্ঠানে হিন্দু ধর্মমতেও বিয়ে হয় তাঁদের। দু’দিন পরে দিল্লিতে রয়েছে গ্র্যান্ড রিসেপশন পার্টি। বিয়ের পর ‘বদলে’ গিয়েছেন হেজেলও। আসলে হেজেল আর এখন হেজেল নন। পড়ে অবাক হলেন? কিন্তু এটাই যে সত্যি। কারণ শিখ নিয়ম অনুযায়ী বিয়ের পর নাম পরিবর্তন করতে হয় নব বধূকে। হেজেলের ক্ষেত্রেও সেই নিয়মের অন্যথা হয়নি। আর তাই বিয়ের পর ব্রিটিশ সুন্দরী হেজেল কিচ হয়েছেন গুরবসন্ত কৌর। যুবি-হেজেলের বিয়ের অনুষ্ঠানেই হেজেলের নতুন নাম দিয়েছেন যুবিদের পারিবারিক গুরু। সূত্রের খবর, যুবরাজের মা শবনমের ইচ্ছা মেনেই এই নতুন নামকরণ। হেজেলও নতুন নামের ব্যপারে যথেষ্ট উৎসাহী ছিলেন বলে জানা গিয়েছে। তবে নতুন নাম নিলেও পুরনো নামটিই ব্যবহার করবেন হেজেল।

মেহেন্দী অনুষ্ঠানের পর ফোটোশুটে দুই লভ বার্ড। ছবি: ইন্সটাগ্রামের সৌজন্যে

আরও পড়ুন: যুবরাজ-হেজেলের বিয়েতে মাতলেন কোহালিরা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Yubraj Singh Hazel Keech
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE