• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

এই স্টার কিডের আজ জন্মদিন, চেনেন একে?

Neera
শাহিদা নীরা। ছবি: সুদীপ্তার ফেসবুক পেজ থেকে গৃহীত।

Advertisement

শাহিদা নীরা। আজ এই শিশুর জন্মদিন। তিন বছর বয়স হল শাহিদার। এই স্টার কিডকে আপনি চেনেন?

শাহিদার মা অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী। তাঁর আলাদা করে কোনও পরিচয়ের প্রয়োজন নেই। শাহিদার বাবা হলেন অভিষেক সাহা। সদ্য ইন্ডাস্ট্রিতে পরিচালক হিসেবে ডেবিউ করেছেন ‘উড়নচণ্ডী’ ছবির মাধ্যমে। ডেবিউতেই প্রশংসা পেয়েছেন তিনি।

প্রতি বছর শাহিদার জন্মদিন একটু অন্য ভাবে সেলিব্রেট করেন দম্পতি। কোনও হোমের শিশুদের সঙ্গে দিনটা কাটান তাঁরা। শাহিদাকে কেউ জন্মদিনের উপহার দিতে চাইলে সুদীপ্তা, অভিষেক অনুরোধ করেন সেই উপহার যেন হোমের শিশুদের দেওয়া হয়। কিন্তু এ বছর ব্যতিক্রম। কোনও অনুষ্ঠান হচ্ছে না শাহিদার জন্মদিনে। কারণ?

 

(ইতিহাসের পাতায় আজকের তারিখ, দেখতে ক্লিক করুন — ফিরে দেখা এই দিন।)

 

আরও পড়ুন, বিয়ে করছেন অঙ্কিতা, পাত্র কে জানেন?

সুদীপ্তা বললেন, ‘‘বাবা (বিপ্লবকেতন চক্রবর্তী) খুব অসুস্থ। আইসিইউতে ভর্তি। জানি না আর কতদিন বা কত ঘণ্টা…। শাহিদার জন্মদিনের জন্য এ বারও একটি হোমে কথা বলেছিলাম। কিন্তু সে দিনই বাবা এত অসুস্থ হয়ে পড়লেন যে এ বারের অনুষ্ঠানের পরিকল্পনা বাতিল করতে হল। আমি বাবাকে দেখে এখন পরের ছবির লুক টেস্টে যাচ্ছি। তার পর ‘ভূমিকন্যা’র শুটিংয়ে যাব। শাহিদা স্কুল থেকে ফিরে মায়ের বাড়িতে যাবে। ওখানে দিদিরা কিছু করবে হয়তো।’’

আরও পড়ুন, ‘রসগোল্লার জুটির মধ্যে আগামীর নায়ক-নায়িকা দেখতে পাচ্ছি’

দীর্ঘদিন ধরেই অসুস্থ সুদীপ্তার বাবা অভিনেতা বিপ্লবকেতন চক্রবর্তী। তাঁর আরোগ্য কামনায় গোটা পরিবার। শাহিদাও চায় দাদু সুস্থ হয়ে উঠুক। সেটাই হয়তো তার জন্মদিনের সেরা উপহার হবে।   

(টলিউডের প্রেম, টলিউডের বক্স অফিস, বাংলা সিরিয়ালের মা-বউমার তরজা -বিনোদনের সব খবর আমাদের বিনোদন বিভাগে।)

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন