• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

অরিন্দম শীলের সঙ্গে সিকিম যাচ্ছেন শাশ্বত চট্টোপাধ্যায়, কেন?

Saswata Chatterjee-Arindam Sil
শাশ্বত চট্টোপাধ্যায় ও অরিন্দম শীল। ছবি: সংগৃহীত।

এত দিন গল্পের নিরিখে বিভিন্ন জায়গাকে মেলে ধরেছেন তিনি তাঁর ছবিতে। এ বার জায়গার জন্য গল্প বলবেন তিনি। পরিচালক অরিন্দম শীল। সিকিম সরকার তাঁকে আহ্বান জানিয়েছেন সিকিমের উপর তথ্যচিত্র করার জন্য।

‘‘সিকিম সরকার আমায় যে ভাবে সম্মান দেখিয়েছেন তাতে আমি আপ্লুত। সত্যজিৎ রায়ের পরে কোনও পরিচালককে সরকারি ভাবে সিকিম থেকে তথ্যচিত্র নির্মাণের জন্য আহ্বান জানানো হল,’’ বললেন অরিন্দম।

তিন-চার দিনের মধ্যেই অরিন্দম তাঁর ইউনিট নিয়ে রওনা হচ্ছেন সিকিমের জন্য। এই তথ্যচিত্রে সঙ্গীতের দায়িত্বে আছেন বিক্রম ঘোষ। সিকিম সরকার আর ফিল্ম ফেডারেশন ইন্ডিয়ার উদ্যোগে এক ফেস্টিভ্যাল আয়োজনের সূত্রেই অরিন্দমের সঙ্গে সিকিম সরকারের যোগাযোগ হয়। এই ফেস্টিভ্যালে দেখান হবে ‘মিতিন মাসি’। এই তথ্যচিত্র করার জন্য মুম্বই থেকে আসছেন সুনিতা রাডিয়া। আর সম্পাদনায় থাকছেন সংলাপ ভৌমিক। চিত্রনাট্য লিখছেন সুগত গুহ। ‘‘এ ক্ষেত্রে আমাকে অসম্ভব সাহায্য করছে অরিজিৎ দত্ত।’’ সিকিমের প্রত্যন্ত অঞ্চলে ঘুরে বেড়াবে অরিন্দমের টিম।

আরও পড়ুন: এঁদের হ্যান্ডব্যাগের এত দাম! জানলে চমকে যাবেন আপনিও

আরও পড়ুন: সত্যজিতের জন্মশতবর্ষে শ্রদ্ধার্ঘ, বড়পর্দায় ফের অপু-দুর্গা

শুধু এটুকুই নয়। থাকছে এক বিশেষ চমক! সিকিম যাওয়ার গল্প শুনেই বন্ধু অরিন্দমের সঙ্গে সিকিম ঘুরতে যাচ্ছেন ‘বব বিশ্বাস’ ওরফে শাশ্বত চট্টোপাধ্যায়।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন