Advertisement
০১ মে ২০২৪
Swastika-Shovan

‘আমি স্বস্তিকাকে মিস্‌ করছি কি না ...’, নায়িকার জন্মদিনে কী উত্তর শোভনের?

অনেক দিন ধরেই স্বস্তিকা দত্ত এবং শোভন গঙ্গোপাধ্যায়ের সম্পর্ক নিয়ে জল্পনা টলিপাড়ায়। ২৩ এপ্রিল স্বস্তিকার জন্মদিনে কী বললেন গায়ক?

Shovon Wishes Swastika on her birthday

স্বস্তিকার জন্মদিনে শোভনের তরফ থেকে শুভেচ্ছা কি এল? —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৩ ১৩:৫৬
Share: Save:

২৩ এপ্রিল রবিবার স্বস্তিকা দত্তের জন্মদিন। তবে অভিনেত্রীর জন্মদিনে স্বস্তিকা প্রসঙ্গে খুব বেশি কথা বলতে নারাজ গায়ক শোভন গঙ্গোপাধ্যায়। বিশেষ দিনটা মা-বাবার সঙ্গেই উদ্‌যাপন করবেন অভিনেত্রী। এমনটাই আনন্দবাজার অনলাইনকে জানিয়েছেন স্বস্তিকা। শুধু তাই নয় এই বিশেষ দিনে শোভনকেও মিস্‌ করার কথা জানিয়েছেন তিনি। আর শোভন, তিনিও কি মিস্‌ করছেন স্বস্তিকাকে?

প্রশ্ন শুনেই আনন্দবাজার অনলাইনকে শোভনের স্পষ্ট উত্তর, “আমি কেন কাউকে বলতে যাব যে ওকে মিস্‌ করছি কি করছি না!” আগের বছরেও নায়িকার জন্মদিনে গায়কের তরফ থেকে এসেছিল শুভেচ্ছা। বছর ঘুরেছে। পাল্টে গিয়েছে সমীকরণ। এখন তাঁরা শুধুই ভাল বন্ধু, এমনটাই বলেছেন স্বস্তিকা। কিন্তু এত ঘনিষ্ঠ সম্পর্ক যাঁদের, এত তাড়াতাড়ি কি সব ভোলা সম্ভব! তাই স্বস্তিকা বার বার বলেছেন ডিপ্লেম্যাটিক্যালি হয়তো তিনি মিস্‌ করছেন না শোভনকে, কিন্তু গভীর ভাবে ভাবলে অবশ্যই মিস্‌ করছেন।

গত ১ এপ্রিল ছিল শোভনের জন্মদিন। বিশেষ দিনে রাত ১২টায় তাঁকে শুভেচ্ছা জানাতে ভোলেননি স্বস্তিকা। কিন্তু শোভন কি শনিবার রাতে শুভেচ্ছা জানিয়েছেন স্বস্তিকাকে? শোভনের উত্তর, “আমি প্রতি বারের মতো এই বছরেও রাত ১২টায় শুভেচ্ছা জানিয়েছি ওকে। পরিবার এবং মা-বাবাকে নিয়ে ও জমিয়ে জন্মদিন পালন করুক, এটাই চাইব।’’ এরই সঙ্গে শোভন যোগ করলেন, ‘‘আর আমাদের সম্পর্ক নিয়ে কখনও কিছু কথা বলিনি, এখনও বলতে চাই না। স্বস্তিকার মনে হয়েছে ও বলেছে। আমি কিছু বলব না।”

এই মুহূর্তে একগুচ্ছ কাজ নিয়ে ব্যস্ত শোভন। অন্য দিকে স্বস্তিকাও ব্যস্ত তাঁর সিরিয়াল ‘তোমার খোলা হাওয়া’র শুটিংয়ে। এ ছাড়াও পাঁচ বছর পর ‘ফাটাফাটি’ ছবির মাধ্যমে ফের বড় পর্দায় প্রত্যাবর্তন করতে চলেছেন অভিনেত্রী। সেই ছবি মুক্তি পাবে আগামী মাসে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Swastika Dutta Shovan Ganguly Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE