Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Kapil Sharma's earning

শো পিছু ৫ কোটি! কপিল শর্মার পারিশ্রমিকের অঙ্ক ফাঁস করলেন পাকিস্তানের কৌতুকশিল্পী

কমেডি শো-র পাশাপাশি বড় পর্দাতেও জনপ্রিয় মুখ কপিল। তাঁর প্রশংসায় পঞ্চমুখ পাকিস্তানের কৌতুকশিল্পীও। জানালেন, কপিলের মতো বিনয়ী, সাদাসিধে তারকা তিনি আর দেখেননি।

Kapil Sharma earns Rs 5 crore for stage shows? Here’s what Pakistani comedian Iftikhar Thakur said

কপিল শর্মা (বাঁ দিকে)। ইফতিখর ঠাকুর (ডান দিকে)। ছবি—সংগৃহীত

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৮ জুন ২০২৩ ১৮:৫৭
Share: Save:

মানুষকে হাসির ফোয়ারায় ভুলিয়ে রাখাই তাঁর কাজ। একের পর এক টেলিভিশন শোয়ে মন জিতে চলেছেন কৌতুকশিল্পী কপিল শর্মা। এই মুহূর্তে মায়ানগরীর অন্যতম জনপ্রিয় মুখ তিনি। শুধু কমেডি শো নয়, বেশ কিছু ছবিতেও অভিনয় করতে দেখা গিয়েছে কপিলকে। তবে মূল উপার্জন লোক হাসিয়েই। শো পিছু কপিলের পারিশ্রমিক লজ্জায় ফেলতে পারে অভিনেতাদেরও।

সম্প্রতি পাকিস্তানের কৌতুকশিল্পী ইফতিখর ঠাকুর দাবি করলেন, এক এক বার মঞ্চে উঠে অনুষ্ঠান করার জন্য ৫ কোটি টাকা নেন কপিল। একটি পডকাস্টে ইফতিখরকে বলতে শোনা যায়, “কপিল খুবই বিনয়ী, ভালমানুষ গোছের। যদি ওর সঙ্গে আপনার দেখা হয় বুঝতেই পারবেন না এত বড় তারকা ও! আচরণে কোথাও সেই হামবড়াই ভাব নেই। মনে হবে, ছোটবেলার বন্ধুর সঙ্গে কথা বলছেন।” পাকিস্তানি কৌতুকশিল্পীর কথায়, “কপিল এমন ভাবে জড়িয়ে ধরবে যে দেখা হওয়া মাত্রই সব জড়তা বা দ্বিধা কেটে যাবে।”

এর পরই ইফতিখরকে জিজ্ঞাসা করেন সঞ্চালক নাদির আলি, “কত পারিশ্রমিক পান কপিল? যদি আপনার কোনও ধারণা থাকে এ নিয়ে।” কৌতুকশিল্পী বলেন, “নিশ্চয়ই শো পিছু ৫ কোটি পায়। এটুকু ওর প্রাপ্য।” ইফতিখর এর আগে পঞ্জাবি অভিনেত্রী নীরু বাজওয়ার সঙ্গে কাজ করেছেন। তাঁর আতিথেয়তার কথা মনে রেখেছেন কৌতুকশিল্পী। জানালেন, মনের দিক থেকে ভারতীয় শিল্পীরা যতটা উদার এবং অতিথিপরায়ণ, তেমনটা আর কেউ নন। ইফতিখর আরও বলেন, “ভারতীয় শিল্পীরা অনেক বেশি পেশাদার পাকিস্তানের শিল্পীদের তুলনায়।” সময়ানুবর্তিতা, কর্মনিষ্ঠার দিক থেকেও তিনি ভারতীয় তারকাদের আগে রাখতে চান।

‘দ্য কপিল শর্মা’ শো তো রমরমিয়ে চলছেই। পাশাপাশি কপিলকে শেষ দেখা গিয়েছে ‘জ্বিগাতো’ ছবিতে। সেটি বক্স অফিসে বাণিজ্যিক সাফল্য না আনলেও কপিলের পারফরম্যান্স প্রশংসিত হয়েছে। সম্প্রতি কপিল গিয়েছিলেন জিপ্পি গ্রেওয়ালের আসন্ন ছবি ‘ক্যারি অন জাট্টা ৩’-এর ট্রেলার মুক্তির অনুষ্ঠানে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE