• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

রিয়াকে ফের ডাকল ইডি, রাতভর জেরা ভাই শৌভিককে

main
রিয়া।

টানা ১৮ ঘন্টা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)-এর দফতরে জেরা করা রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক চক্রবর্তীকে। শনিবার দুপুরবেলা ইডির অফিসে ঢুকতে দেখা যায় শৌভিককে। সেখানেই রাতভর জিজ্ঞাসাবাদের পর রবিবার সকাল ৭টা নাগাদ ইডি  দফতর থেকে বার হন তিনি। এ দিকে বিভিন্ন সূত্র থেকে জানা যাচ্ছে আগামিকাল অর্থাৎ সোমবার রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদের জন্য আবারও ডেকে পাঠিয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। শোনা যাচ্ছে শৌভিকের জবাবেও সন্তুষ্ট নন ইডি অফিসারেরা। তাই কাল আবারও ডাক পড়তে পারে তাঁর।

এর আগেও ৮ অগস্ট রিয়াকে একপ্রস্থ জেরা করেছিল ইডি। ভাই শৌভিক চক্রবর্তীর সঙ্গে ব্যালার্ড এস্টেটে ইডি-র দফতরে পৌঁছেছিলেন রিয়া। যদিও কিছুক্ষণের মধ্যেই শৌভিককে সেখান থেকে বার হতে দেখা যায়। প্রায় ৯ ঘন্টা ধরে জেরা করা হয়েছিল রিয়াকে। সূত্রের খবর রিয়ার প্রথম বারের বয়ানে অসঙ্গতি মেলাতেই আবারও এই জরুরি তলব।

পটনায় করা সুশান্তের বাবা কেকে সিংহের এফআইআরে রিয়ার বিরুদ্ধে সুশান্তের টাকা তছরুপের অভিযোগ আনা হয়েছিল। ইডি তদন্ত শুরু করে পটনায় করা মামলার ভিত্তিতেই। যদিও রিয়ার আইনজীবী সতীশ মানশিন্ডে ইডি-র কাছে আর্জি জানিয়েছিলেন, সুপ্রিম কোর্টে যে হেতু বিষয়টি বিচারাধীন, আপাতত তাঁর মক্কেলকে যেন জিজ্ঞাসাবাদ না-করা হয়। ইডি যদিও সেই আবেদন খারিজ করে দেয়।

 

শুধু রিয়া বা তাঁর ভাই নন, ইডি ডেকে পাঠিয়েছিল রিয়া চক্রবর্তীর প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদী এবং প্রয়াত অভিনেতার চার্টার্ড অ্যাকউন্ট্যান্ট সন্দীপ শ্রীধর ও তাঁর হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকেও।

আরও পড়ুন- ডেটিং অ্যাপে রাজের নামে প্রোফাইল, লাগাতার কুপ্রস্তাব মহিলাদের

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন