Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Shah Rukh Khan on Eid

ইদের দিনে তীব্র গরমে মন্নতের বাইরে হাজারো অনুরাগী, অবশেষে দেখা দিলেন শাহরুখ

ইদের দিনে সকাল থেকে অপেক্ষা, অবশেষে অনুরাগীদের ইদের উপহার দিলেন শাহরুখ খান, সঙ্গী ছোট্ট আব্রাম।

Eid 2023: Shah Rukh Khan greets eid mubarak fans outside mannat

সকাল থেকে অপেক্ষা, অবশেষে দেখা দিলেন শাহরুখ খান। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২৩ ১৭:৩০
Share: Save:

বিশ্ব জুড়ে ইদ উদ্‌যাপনের ধুম। তবে ‘মন্নত’-এর বাইরে তখন অন্য উপাসনার তোড়জোড়। প্রতীক্ষায় প্রহর গুনছেন শাহরুখ অনুরাগীরা। তীব্র গরম, মাথায় রোদের তেজ, তবে পরোয়া নেই। প্রিয় তারকাকে এক বার চোখের দেখা দেখবেন বলেই মন্নতের বাইরে সকাল থেকে ভিড় জমিয়েছেন হাজারো অনুরাগী।

সকাল থেকে অপেক্ষা, অবশেষে দেখা দিলেন শাহরুখ খান। এক কথায়, অভিনেতা ইদে উপহার দিলেন তাঁর অনুরাগীদের। ইদের দিন ভক্তদের দর্শন দেবেন শাহরুখ, বেশ কয়েক বছর ধরেই এটাই চল। ‘মন্নত’-এর প্রবেশদ্বারের কাছে উঁচু প্রাচীরের উপর দাঁড়িয়ে ভক্তদের উদ্দেশে হাত নাড়লেন ‘বাদশা’। শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিলেন নীচে দাঁড়ানো হাজারো ভক্তকে। বাবার সঙ্গে ছিল ছোট আব্রামও।

অপেক্ষমাণ অনুরাগীদের জন্য কখনও উড়ন্ত চুমু ছুড়েছেন। কখনও আবার সালাম জানিয়েছেন। কখনও আবার শারুখোচিত পোজ় দিয়েছেন, হাত নেড়ে অভিবাদন জানিয়েছে ছোট্ট আব্রাম। বাবা-ছেলে দু’জনেই হাজির শ্বেতশুভ্র পোশাকে। সাদা টিশার্ট-প্যান্ট, হাতে মোটা ব্যান্ডের ঘড়ি, গলায় বিডসের মালা। আব্রাম পরেছিল আফগানি কুর্তা,পাজামা। ভক্তদের সঙ্গে তাঁর মোলাকাতের মুহূর্ত নিয়ে নিজের অনুভূতি তাঁদের সঙ্গেই ভাগ করে নিয়েছেন নায়ক। লিখেছেন, ‘‘ইদে আপনাদের সবার সঙ্গে দেখা করে কী ভাল যে লাগল... আল্লাহ আপনাদের ভালবাসায় ভরিয়ে দিন, আশীর্বাদ করুন। ইদ মোবারক।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

eid Shah Rukh Khan Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE