• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সিঁদুর খেললেন ‘হিয়ান’, টুকরো কোলাজে বন্দি দেবীবরণের মুহূর্ত

hiya ujan
‘উজান’-এর বাড়িতে ‘হিয়া’ আশ মিটিয়ে সিঁদুর খেলেছিলেন প্রেমিক-স্বামীর সঙ্গে

চলে গিয়েও রয়েই গিয়েছেন তাঁরা অনুরাগীদের মনে। সেই টানে বারেবারে ফিরে আসা সোশ্যাল মিডিয়ায়। অতীতের টুকরো স্মৃতি নিয়ে। পুজোতেও ‘এখানে আকাশ নীল’-এর কিছু মুহূর্ত কোলাজ করে পোস্ট করেছিলেন ‘হিয়ান’ অনামিকা চক্রবর্তী, শন বন্দ্যোপাধ্যায়। অনুরাগীদের শুভেচ্ছা জানাতে।

এ বার বিজয়া সারার পালা। এ বারেও হিয়া আর উজানের সম্বল এক বছর ধরে চলা 'স্টার জলসা'-র জনপ্রিয় ধারাবাহিকের কিছু দৃশ্য। ‘উজান’-এর বাড়িতে ‘হিয়া’ আশ মিটিয়ে সিঁদুর খেলেছিলেন প্রেমিক-স্বামীর সঙ্গে। সেই দৃশ্যের সঙ্গে জুটি জুড়ে নিয়েছেন বিয়ের কিছু দৃশ্যও। যেখানে সিঁদুরদান পর্ব ছিল।

দৃশ্য দেখে ফের নস্টালজিক নেটাগরিক। পোস্ট ভাইরাল। বিজয়ার মনকেমন নিমেষে বদলে গিয়েছে ভাল লাগায়। ভালবাসার ছোঁয়ায়।

আরও পড়ুন: সব বিতর্ক উড়িয়ে বিয়ে করলেন নেহা কক্কর, দেখে নিন অ্যালবাম

যদিও ধারাবাহিক শেষ হওয়ার খবর প্রকাশ্যে আসতেই দর্শক প্রতিক্রিয়া এতটাও ‘মধুর’ ছিল না। মন্তব্যের আকারে একের পর প্রতিবাদের ঢেউ আছড়ে পড়েছিল চ্যানেলের সোশ্যাল মিডিয়া পেজে। কোনও বাংলা সিরিয়ালকে ঘিরে এমন উন্মাদনা কার্যত বিরল। শুধুমাত্র সিরিয়ালের নায়ক-নায়িকার জন্য এত পাগলামি! ছোটপর্দা দেখেনি এর আগে।

আরও পড়ুন: দশমীর জলসাঘরে ডিজিটাল মঞ্চে সরোদের সুরে একাকার দুই প্রজন্ম​

আসলে, শাশুড়ি-বউমার কূটকচালিতে ভরা ডেলি সোপ এমন উজাড় করা ভালবাসার গল্প শোনায়নি বহুকাল। সেই ইউএসপি-র জোরেই সম্ভবত সোশ্যালে ‘হিয়ান’-এর হারানো স্মৃতি দেখতে এখনও উদগ্রীব  আট থেকে আশি।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন