Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ জানুয়ারি ২০২২ ই-পেপার

‘ধর্ষণের লাগাতার হুমকি পাচ্ছি, বাদ যাচ্ছে না ৭১ বছরের মা-ও’, বিস্ফোরক একতা কপূর

সংবাদ সংস্থা
মুম্বই ০৮ জুন ২০২০ ১৬:৪৬
প্রকাশ্যে একতা কপূরকে ‘উচিত শিক্ষা’ দেওয়া ‘ডাক’ ইউটিউবার বিকাশ পাঠকের।

প্রকাশ্যে একতা কপূরকে ‘উচিত শিক্ষা’ দেওয়া ‘ডাক’ ইউটিউবার বিকাশ পাঠকের।

জোর বিতর্ক সোশ্যাল মিডিয়ায়। ভারতীয় সেনাকে নাকি অপমান করেছেন একতা কপূর। ক্ষমা চাওয়ার পরেও নিস্তার মেলেনি। প্রথমে একতার বিরুদ্ধে এফআইআর, এর পর লাগাতার ধর্ষণের হুমকি। ছাড় পাননি তাঁর ৭১ বছরের মা’ও। প্রকাশ্যে তাঁদের ‘উচিত শিক্ষা’ দেওয়ার ‘ডাক’ ইউটিউবার বিকাশ পাঠকের।

ঘটনার সূত্রপাত দিন সাতেক আগে। একতা কপূরের প্রযোজনা সংস্থা এএলটি বালাজির ওয়েব সিরিজ ‘ট্রিপিল এক্স আনসেনসরড’-এ ভারতীয় সেনা এবং সেনাউর্দিকে অপমান করা হয়েছে— এমনটাই অভিযোগ এনেছিলেন মেজর টিসি রাও সহ নেটাগরিকদের একাংশ। সেই ওয়েবসিরিজের একটি দৃশ্যে দেখানো হয়েছিল, স্বামী যখন সীমান্তে শত্রুপক্ষের মোকাবিলা করছেন তখন এক সেনাপ্রধানের স্ত্রী বাড়িতে অন্য পুরুষের সঙ্গে সঙ্গমে লিপ্ত। আর এই দৃশ্যেই গর্জে ওঠেন রাও। ‘ভারতীয় সেনাবাহিনী এবং তাঁদের পরিবারের ভাবমূর্তি নষ্ট করছে একতার ওই সংস্থা’, সংবাদ সংস্থার কাছে মন্তব্য করেন রাও।

ঘটনার এখানেই শেষ নয়। ইউটিউবার হিন্দুস্থানি ভাও ওরফে বিকাশ পাঠক ইনস্টাগ্রামে তাঁর কুড়ি লক্ষ অনুরাগীর কাছে একতা এবং তাঁর ৭১ বছরের মা’র বিরুদ্ধে ভারতীয় সেনাকে ‘অপমান’ করায় উচিত শিক্ষা দেওয়ার প্রস্তাব দেয়। একতার বিরুদ্ধে মোট গুরুগ্রাম, ইন্দোর সহ তিনটি জায়গায় পৃথক পৃথক ভাবে এফআইআরও দায়ের করা হয়।।

Advertisement

আরও পড়ুন- শুটিং শুরু বুধবার, কাজে যোগ দেওয়া নিয়ে বয়স্কদের মধ্যে মতভেদ টলিপাড়ায়

এর পরেই বালাজির পক্ষ থেকে ওই ওয়েব সিরিজের বিতর্কিত দৃশ্যগুলি মুছে দেওয়া হয়। ভারতীয় সেনাকে অপমান করার বা নিচু দেখানোর জন্য যে কোনও ইচ্ছা ছিল না ওই সিরিজের সে কথাও জানান একতা।

দেখুন কী বলছেন বিকাশ পাঠক

@cmomaharashtra_ @narendramodi @amitshahofficial @adityathackeray @indianarmy.adgpi arrest karo Ekta Kapoor or Shobha Kapoor ko. humare Jawano ko insaaf Dilana padega aap ko. 🇮🇳 Jai Hind 🇮🇳

A post shared by Hindustani Bhau (@hindustanibhau) on

কিন্তু বিতর্ক থামেনি। টুইটার, ইনস্টাতে ক্রমাগত ধর্ষণের হুমকি পেতে থাকেন একতা কপূর। চলতে থাকে কদর্য ভাষায় আক্রমণ। সেই আগুনে ঘি ঢালতে থাকেন হিন্দুস্থানিভাও। একতার বিরুদ্ধে একের পর এক ভিডিয়ো পোস্ট করতে থাকেন সোশ্যাল মিডিয়ায়।

একতার বক্তব্য


"As an individual and as an organization we are deeply respectful towards Indian army. Their contribution to our well being and security is immense. We have already deleted the scene that is being spoken about so action has been taken from our side. We fully apologise for any sentiment that is hurt unintentionally. What we don’t appreciate is the bullying and the rape threats by the trolls. “.

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

গতকাল শোভা দে’র সঙ্গে একটি ইনস্টা লাইভ সেশনে সেই কথাই টেনে এনে একতা বলেন, “এই ভদ্রলোক (বিকাশ পাঠক) যিনি নিজেকে বছরের সেরা দেশপ্রেমিক বলে মনে করেন, সরাসরি ধর্ষণের হুমকি দিয়েছে। শুধু তাই নয় টেনে এনেছে আমার ৭১ বছরের মা’কেও। ওঁর কথামতো সেক্স খারাপ বাট রেপ ইজ ওকে? তাইতো? ”

কিন্তু বিতর্ক, পাল্টা বিতর্ক, কাদা ছোড়াছুড়ি যেন থামছেই না। হঠাৎ করেই টুইটারে ট্রেন্ড করছে হিন্দুস্থানি ভাওয়ের নাম।

আরও পড়ুন- ১০ বছরের কমবয়সী খুদে অভিনেতারা কতটা মিস করছে টলিপাড়া?

আরও পড়ুন

Advertisement