Advertisement
০৬ অক্টোবর ২০২২
Ekta Kapoor

Ekta Kapoor: নিত্যনতুন তারকা তৈরি করলেও ভাই তুষার কপূরকে ‘স্টার’ বানাতে পারলেন না! মুখ খুললেন একতা

তাঁর ঝুলিতে একের পর এক হিট৷ কিন্তু ভাই তুষারের ঝুলিতে যেন ভাটা। কেন এমন? উত্তর দিলেন একতা।

স্পষ্ট জবাব একতার

স্পষ্ট জবাব একতার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২২ ০৯:২৮
Share: Save:

একতা কপূর। ছোট পর্দা-বড় পর্দ, সব জায়গাতেই তাঁকে এক নামে চেনেন সকলে—ম্যাজিশিয়ান। এমনকি, ওয়েব সিরিজেও তাঁর দৌলতে দর্শক উপহার পেয়েছেন একের পর এক তারকা। তাঁকে ছোট পর্দার রানি বলা হয়ে থাকে।

এক দিকে একতার এত সাফল্য। অন্য দিকে তাঁর ভাই তুষার কপূরের কেরিয়ারের চাকা আবার বলে অন্য কথা। বহু বছর ধরে তিনিও রয়েছেন এই ইন্ডাস্ট্রিতে৷ কিন্তু সাফল্য এখনও অধরা। একই বাড়িতে দু’জনের কেরিয়ার দুই রকম। কেন এমন হল?

কলকাতায় এসে এমনই এক প্রশ্নের মুখোমুখি প্রযোজক একতা কপূর। শহরে ‘দোবারা’ ছবির প্রচারে এসেছিলেন তিনি। তখনই তাঁকে প্রশ্ন করা হয়, আপনি এত তারকার জন্ম দিয়েছেন, কিন্তু নিজের ভাই তুষারকে ‘স্টার’ বানাতে পারলেন না কেন?

এমনিতে সংবাদমাধ্যমে একতার সামান্য বদনাম রয়েছে ‘খামখেয়ালি’ বলে। তিনি একটুতেই রেগে যান, প্রশ্ন অপছন্দ হলে অন্য দিকে মুখ ঘুরিয়ে নেন— এ সব নানা গল্প শোনা যায় তাঁর ব্যাপারে। কিন্তু কলকাতায় এসে এই প্রশ্নে মোটেই চটেননি প্রযোজক। উল্টে সাফ জানান, তাঁর ভাইও ‘স্টার’।

একতা বলেন, ‘‘আমার ভাইও স্টার। ও পৃথিবীর সেরা বাবা। আমাদের পরিবারের সবচেয়ে খাঁটি মানুষ। কারও বক্স অফিসের নম্বরকে সাফল্যের মাপকাঠি হিসেবে বিচার করা উচিত নয়।’’

১৯ অগস্ট মুক্তি পেল একতা প্রযোজিত ছবি ‘দোবারা’। কলকাতায় কালিঘাট মন্দিরে পুজো দিয়ে নতুন ছবির জন্য মায়ের থেকে আশীর্বাদ চেয়ে নিলেন প্রযোজক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.